মুন্সিগঞ্জে আ. লীগের দুই গ্রুপের সংঘর্ষে শিশুসহ গুলিবিদ্ধ ৪

মুন্সিগঞ্জে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে আওয়ামী লীগের দুই গ্রুপের সংঘর্ষে ৪ জন গুলিবিদ্ধ হয়েছেন। এদের মধ্যে এক শিশুও রয়েছে।
গুলিবিদ্ধ ৭ মাসের শিশুসহ ৩ জনকে ঢামেক হাসপাতালে পাঠানো হয়েছে। ছবি: সংগৃহীত

মুন্সিগঞ্জে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে আওয়ামী লীগের দুই গ্রুপের সংঘর্ষে ৪ জন গুলিবিদ্ধ হয়েছেন। এদের মধ্যে এক শিশুও রয়েছে।

আজ বুধবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে মুন্সিগঞ্জ সদরের আধারা ইউনিয়নের বকুলতলা-সোলারচর সড়কে এ ঘটনা ঘটে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, এলাকায় আধিপত্য বিস্তার ও পূর্ব বিরোধের জের ধরে আধারা ইউনিয়ন পরিষদের সাবেক সদস্য এবং ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সুরুজ মিয়ার সমর্থকদের সঙ্গে একই ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আলী আহাম্মদের সমর্থকদের সংঘর্ষ ও গুলি বিনিময় হয়। এতে ব্যাটারিচালিত অটোরিকশায় থাকা এক শিশু ও এক পথচারীসহ অন্তত ৪ গুলিবিদ্ধ হন।

পরে তাদের উদ্ধার করে মুন্সিগঞ্জ জেনারেল হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক গুলিবিদ্ধ ৩ জনকে দ্রুত ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে প্রেরণ করেন।

মুন্সিগঞ্জ জেনারেল হাসপাতালের জরুরি বিভাগে দায়িত্বরত চিকিৎসক ডা. ফেরদৌস হাসান দ্য ডেইলি স্টারকে বলেন, 'গুলিবিদ্ধ ৭ মাসের শিশুসহ ৩ জনকে ঢামেক হাসপাতালে পাঠানো হয়েছে। এ ছাড়া, গুলিবিদ্ধ অপর একজনকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।'

মুন্সিগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার সুমন দেব ডেইলি স্টারকে বলেন, 'খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। এখন পরিস্থিতি নিয়ন্ত্রণে আছে। কাউকে এখনো আটক করা যায়নি। তবে পুলিশের অভিযান চলছে।'

 

Comments