‘১২০ টাকা’ নিয়ে কথা কাটাকাটি, যুবককে কুপিয়ে হত্যা

গতকাল রাতে ঢামেকে মারা যান সোহেল।
নোয়াখালী
স্টার অনলাইন গ্রাফিক্স

নোয়াখালীর বেগমগঞ্জে ১২০ টাকা নিয়ে কথা কাটাকাটির জেরে এক দিনমজুরকে কুপিয়ে হত্যার অভিযোগ উঠেছে।  

গতকাল শনিবার রাত সাড়ে ১২টার দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে মারা যান গুরুতর আহত মোহাম্মদ সোহেল (৩০)। তার বাড়ি বেগমগঞ্জ উপজেলার চৌমুহনীতে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, শনিবার সন্ধ্যা পৌনে ৬টার দিকে চৌমুহনী পৌরসভার আলীপুর এলাকার বলির দোকানের সামনে কাজের ১২০ টাকা নিয়ে সোহেলের সঙ্গে কথা কাটাকাটি হয় ৩ নম্বর ওয়ার্ডের আলীপুর গ্রামের সোহেল (২৮) নামে আরেক যুবকের। পরে সোহেলসহ অজ্ঞাতনামা কয়েকজন যুবক লোহার রড, স্ট্যাম্প দিয়ে এলোপাতাড়ি পিটিয়ে এবং দেশীয় অস্ত্র দিয়ে মাথায় কুপিয়ে তাকে গুরুতর জখম করে। তাকে উদ্ধার করে প্রথমে ২৫০ শয্যা বিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতাল এবং পরে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

নিহতের ভাই মো. রুবেল জানান, তার ভাইকে হত্যার কারণ সম্পর্কে তিনি কিছু জানতে পারেননি।

মামলার তদন্তকারী কর্মকর্তা চৌমুহনী পুলিশ ফাঁড়ির উপপরিদর্শক (এসআই) বিকাশ সাহা বলেন, কাজের পাওনা ১২০ টাকা দিয়ে ঘটনার সূত্রপাত হয়েছে বলে জানতে পেরেছি। হামলার ঘটনায় নিহতের মা বাদী হয়ে গত রাতে বেগমগঞ্জ থানায় একটি মামলা করেছেন। ওই মামলাটি হত্যা মামলায় রূপান্তর হবে।

বেগমগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর জাহেদুল হক রনি বলেন, মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ২৫০ শয্যা বিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট হাতে পেলে এ বিষয়ে আরও বিস্তারিত জানা যাবে। পুলিশ অভিযুক্ত যুবককে গ্রেপ্তারে চেষ্টা চালাচ্ছে।

Comments