সাভার

ব্যবসায়ীর বাড়িতে ঢুকে লাইসেন্স করা শটগান-পিস্তল ডাকাতি

ওবায়দুল ইসলাম জানান, রাতে বাড়ির দোতলার গ্রিল কেটে ৬-৭ সদস্যের মুখোশধারী একটি ডাকাত দল দেশীয় ও আগ্নেয়াস্ত্র নিয়ে তার বাড়িতে প্রবেশ করে।
Savar_DS_Map.jpg
স্টার অনলাইন গ্রাফিক্স

সাভারের আশুলিয়ায় এক ব্যবসায়ীর বাড়িতে ঢুকে নগদ টাকা, স্বর্ণালংকারসহ লাইসেন্স করা একটি শটগান ও পিস্তল নিয়ে গেছে ডাকাত দল।

আজ বুধবার রাত ২টার দিকে আশুলিয়ার টঙ্গাবাড়ি এলাকার ঢাকা-১৯ (সাভার-আশুলিয়া) আসনের সাবেক সংসদ সদস্য তালুকদার মো. তৌহিদ জং মুরাদের চাচাতো ভাই ওবায়দুল ইসলাম তালুকদারের বাড়িতে এ ঘটনা ঘটে। 

ওবায়দুল ইসলাম একটি ফিলিং স্টেশনের মালিক। তিনি জানান, রাতে বাড়ির দোতলার গ্রিল কেটে ৬-৭ সদস্যের মুখোশধারী একটি ডাকাত দল দেশীয় ও আগ্নেয়াস্ত্র নিয়ে তার বাড়িতে প্রবেশ করে। বাঁশ বেঁয়ে তারা দোতলায় উঠে। এরপর বাড়ির সবাইকে অস্ত্রের মুখে জিম্মি করে ঘরে থাকা নগদ সাড়ে ৯ লাখ টাকা, ১৫ ভরি স্বর্ণালঙ্কার, লাইসেন্স করা একটি শর্টগান ও একটি পিস্তল লুট করে নিয়ে যায়। 

ঢাকা জেলার অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপস ও ট্রাফিক, উত্তর বিভাগ) মো. আব্দুল্লাহিল কাফী দ্য ডেইলি স্টারকে বলেন, 'বিষয়টি জানার পর আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি। ঘটনার সঙ্গে জড়িতদের আইনের আওতায় আনার জন্য কাজ শুরু করেছি।'

তিনি আরও বলেন, 'আশা করছি দ্রুতই ঘটনার সঙ্গে জড়িতদের চিহ্নিত করে আইনের আওতায় আনা হবে।'

Comments