মানিকগঞ্জ

চোর সন্দেহে ব্যক্তিকে গাছে বেঁধে পিটিয়ে হত্যা, গ্রেপ্তার ১

ময়নাতদন্তের জন্য মরদেহটি জেলা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়।
স্টার অনলাইন গ্রাফিক্স

মানিকগঞ্জের হরিরামপুরে চোর সন্দেহে এক ব্যক্তিকে পিটিয়ে হত্যার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে একজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

সোমবার দুপুরে হরিরামপুর উপজেলার ধুলশুড়া ইউনিয়নের আইলকুন্ডি চর এলাকা থেকে ওই ব্যক্তির মরদেহ উদ্ধার করে পুলিশ।

নিহত ব্যক্তির পরিচয় তাৎক্ষণিকভাবে জানতে পারেনি পুলিশ। গ্রেপ্তার আসিফ হোসেন (২০) আইলকুন্ডি চরের আব্দুর রাজ্জাক মৃধার ছেলে।

হরিরামপুর থানার পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, রোববার বিকেলে আইলকুন্ডি চরে অজ্ঞাত পরিচয়ের ওই ব্যক্তিকে ঘোরাঘুরি করতে দেখেন আসিফ হোসেন ও নাঈম শেখ নামের স্থানীয় দুই তরুণ। এরপর সন্ধ্যায় গরু চোর সন্দেহে ওই ব্যক্তিকে আটক করে ওই চরের একটি কাঠবাগানে নিয়ে যান তারা। পরে সেখানে রশি দিয়ে গাছের সঙ্গে বেঁধে অজ্ঞাত ওই ব্যক্তিকে লাঠি দিয়ে পিটিয়ে হত্যা করা হয়। সেই সময় গাছের সঙ্গে বেঁধে পেটানোর ভিডিও তাদের মুঠোফোনে ধারণ করেন।

সোমবার সকালে স্থানীয় লোকজন কাঠবাগানে ওই ব্যক্তির মরদেহ পড়ে থাকতে দেখে পুলিশকে জানায়। খবর পেয়ে দুপুর ২টার দিকে ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে পুলিশ। এরপর ময়নাতদন্তের জন্য মরদেহটি জেলা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়।

বিষয়টি নিশ্চিত করে হরিরামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুমন কুমার আদিত্য বলেন, গরু চোর সন্দেহে ওই ব্যক্তিকে পিটিয়ে হত্যার কথা স্বীকার করেছেন আসিফ। তার কাছ থেকে উদ্ধার করা মুঠোফোনে গাছের সঙ্গে বেঁধে পেটানোর ভিডিও পাওয়া গেছে। এ ঘটনায় আসিফ ও নাঈমকে আসামি করে থানায় হত্যা মামলা হয়েছে।'

Comments