স্কুলশিক্ষার্থীসহ একই পরিবারের ৩ জনকে কুপিয়ে হত্যার কারণ জানা যায়নি

পূর্ব শত্রুতার জেরে হত্যা, অজ্ঞাতদের বিরুদ্ধে মামলা
বাম থেকে স্বর্ণা রানী সরকার ও তার মেয়ে দশম শ্রেণির শিক্ষার্থী পারমিতা সরকার তুষি ও বিকাশ সরকার। ছবি: সংগৃহীত

সিরাজগঞ্জের তাড়াশে স্কুলশিক্ষার্থীসহ একই পরিবারের তিন জনকে কুপিয়ে হত্যার ঘটনায় মামলা হয়েছে।

তবে এ ঘটনায় এখনও কাউকে গ্রেপ্তার করতে পারেনি পুলিশ।

ঘটনা তদন্তে পুলিশের পাশাপাশি সিআইডি ও পিবিআই ঘটনাস্থল পরিদর্শন করেছে। 

গতকাল মঙ্গলবার ভোররাতে সিরাজগঞ্জের তাড়াশ পৌর এলাকার বারোয়ারি মন্দিরের কাছে নিজেদের বাসার তালাবদ্ধ রুম থেকে বাবা, মা ও মেয়ের মরদেহ উদ্ধার করে পুলিশ।

নিহতরা হলেন- বিকাশ সরকার (৪৬), তার স্ত্রী স্বর্ণা রানী সরকার (৪২) ও মেয়ে তাড়াশ সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির শিক্ষার্থী পারমিতা সরকার তুষি (১৫)।

তিন জনকে কুপিয়ে ও গলা কেটে হত্যা করে লাশ রেখে ঘর তালাবদ্ধ করে রাখা হয়। গতকাল ভোর রাতে ঘরের তালা ভেঙে তিন জনের মরদেহ উদ্ধার করে পুলিশ।

স্বর্ণার ভাই সুকোমল সাহা বাদী হয়ে অজ্ঞাত আসামিদের বিরুদ্ধে মঙ্গলবার রাতে তাড়াশ থানায় মামলা করেন। পূর্ব শত্রুতার জের ধরে এ হত্যাকাণ্ড সংঘটিত হয়েছে বলে মামলায় উল্লেখ করা হয়েছে বলে জানায় পুলিশ। 

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, হত্যাকারীরা পরিকল্পিতভাবে তাদের হত্যা করে ফ্ল্যাটে তালা লাগিয়ে দিয়ে যায়। স্বজনরা দুদিন ধরে তাদের খোঁজ না পেয়ে পুলিশকে খবর দিলে পুলিশ রাত ৩টার দিকে তালা ভেঙে মেঝেতে ও বিছানায় তাদের লাশ দেখতে পায়।

তাড়াশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. নজরুল ইসলাম দ্য ডেইলি স্টারকে বলেন, হত্যাকাণ্ডের কারণ ও হত্যাকারীদের খুঁজে বের করা যায়নি। তাদের শনাক্তে অভিযান চলছে।

Comments