পান খাওয়াকে কেন্দ্র করে নারীকে মারধরের অভিযোগ

ওই নারী বর্তমানে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন।
আহত প্রতিভা রানীকে দেখতে বৃহস্পতিবার হাসপাতালে যান চাঁদপুর জেলা পূজা উদযাপন পরিষদের নেতৃবৃন্দ। ছবি: সংগৃহীত

চাঁদপুরের হাজীগঞ্জে পান খাওয়াকে কেন্দ্র করে এক নারীকে মারধরের অভিযোগ উঠেছে। 

আহত প্রতিভা রানী (৬৪) উপজেলার পশ্চিম বড়কুল ইউনিয়নের নাটেহারা গ্রামের বাসিন্দা। বর্তমানে তিনি চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

এ ঘটনায় বুধবার তার ছেলে বিষু চন্দ্র দাস হাজীগঞ্জ থানায় মামলা করেন।

হাজীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ আবদুর রশিদ মামলার তথ্য দ্য ডেইলি স্টারকে নিশ্চিত করেছেন।

মামলার তথ্য অনুযায়ী, গত মঙ্গলবার দুপুরে নাটেহারা গ্রামের গাজী বাড়িতে মারধরের ঘটনা ঘটে। অভিযুক্ত নুরুল আমিন একই গ্রামের বাসিন্দা।

ঘটনার দিন ওই বাড়ির কাছে পাতা কুড়াতে যান প্রতিভা রানী। তখন নুরুল আমিনের স্ত্রী তাকে ঘরের কিছু কাজ করে দেওয়ার জন্য বলেন। প্রতিভা রানী কাজ করতে রাজি হন এবং তাকে পান দিতে বলেন।

পরে প্রতিভা রানীকে পান খেতে দেখে নুরুল আমিন তাকে গালমন্দ করেন এবং বাঁশের লাঠি দিয়ে মারধর করেন। এ সময় প্রতিভা রানীর গলা চেপে ধরে হত্যার চেষ্টা করা হয় বলেও অভিযোগে উল্লেখ করা হয়।

তার চিৎকারে লোকজন এগিয়ে এসে উদ্ধার করে তাকে প্রথমে হাজীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এবং পরে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে ভর্তি করে।

মামলার বাদী বিষু চন্দ্র দাস ডেইলি স্টারকে বলেন, 'ওই ঘটনার পর থেকে নুরুল আমিন আমাদের পরিবারকে আইনি ব্যবস্থা না নেওয়ার জন্য হুমকি দিয়ে আসছে। আমাদের নাটেহারা থাকতে দেবে না বলে হুমকি দিয়ে যাচ্ছে।'

প্রতিভা রানীকে দেখতে বৃহস্পতিবার চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে যান চাঁদপুর জেলা পূজা উদযাপন পরিষদের নেতৃবৃন্দ।

ওসি মুহাম্মদ আবদুর রশিদ ডেইলি স্টারকে বলেন, 'প্রতিভা রানীকে মারধরের ঘটনায় মামলা হয়েছে। তবে আসামিকে এখন পর্যন্ত গ্রেপ্তার করা যায়নি।'

Comments