নাটোরের সেই উপজেলা চেয়ারম্যান প্রার্থী আইসিইউতে, গ্রেপ্তার ২

গতকাল দুপুর ৩টার দিকে উপজেলা নির্বাচনের রিটার্নিং অফিসারের কার্যালয়ের ভেতর থেকে সিংড়া উপজেলা চেয়ারম্যান প্রার্থী মো. দেলোয়ার হোসেনকে অপহরণ করে দুর্বৃত্তরা
দেলোয়ার হোসেন। ছবি: সংগৃহীত

নাটোরে জেলা নির্বাচন অফিসের সামনে থেকে অপহরণের পর মারধরে আহত সিংড়া উপজেলা পরিষদ নির্বাচনে সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী দেলোয়ার হোসেন রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে আইসিইউতে চিকিৎসাধীন।

রামেক হাসপাতালের আইসিইউ বিভাগের প্রধান ডা. মো. আ হ ম মোস্তফা কামাল বলেন, আহত দেলোয়ার হোসেন আইসিইউ বিভাগে চিকিৎসাধীন আছেন। সকাল পৌনে ১১ টার দিকে এই প্রতিবেদকের সঙ্গে কথা বলার সময় পর্যন্ত দেলোয়ার হোসেনের জ্ঞান ফেরেনি বলে জানান তিনি।।

এ ঘটনায় গতকাল সোমবার রাতে ভুক্তভোগী দেলোয়ার হোসেনের বড় ভাই মজিবর রহমান অজ্ঞাত ২০-২৫ জনকে আসামি করে নাটোর সদর থানায় মামলা করেন।

এরপর সিসিটিভির ফুটেজ দেখে রাত ২টার দিকে সিংড়া উপজেলায় অভিযান চালিয়ে নাজমুল এবং বাবু নামের দুই জনকে গ্রেপ্তার করে পুলিশ।

গতকাল দুপুর ৩টার দিকে উপজেলা নির্বাচনের রিটার্নিং অফিসারের কার্যালয়ের ভেতর থেকে সিংড়া উপজেলা চেয়ারম্যান প্রার্থী মো. দেলোয়ার হোসেনকে অপহরণ করে দুর্বৃত্তরা।

দেলোয়ার হোসেনের বড় ভাই এমদাদুল হক দ্য ডেইলি স্টারকে বলেন, 'নির্বাচন অফিসের সামনে থেকে আমার ভাইকে তুলে নিয়ে যায় লুৎফুল হাবীব‌ রুবেলের সন্ত্রাসী বাহিনী মোহন ও তার লোকজন। সেখান থেকে তুলে নিয়ে গিয়ে মারধর করে তাকে আমাদের বাড়িতে পৌঁছে দিয়ে যায়। পরে আমরা তাকে হাসপাতালে নিয়ে যাই।'

সিসিটিভির ফুটেজে উপজেলা স্বেচ্ছাসেবকলীগ সাধারণ সম্পাদক অন্তর পারভেজ মোহন, শেরকোল যুবলীগের সাবেক সভাপতি সানোয়ার হোসেন, কলম ইউপি যুবলীগের সেক্রেটারি নাজমুল হক কাজল, উপজেলা যুবলীগের সহ-সভাপতি রিফাদ মাহমুদ পিয়াস ও জাহিদকে চিহ্নিত করতে পেরেছে পুলিশ।

অপহরণ ও মারধরের ঘটনায় জড়িতরা সবাই অপর প্রার্থী লুৎফুল হাবীব রুবেলের ঘনিষ্ঠ সহযোগী হিসাবে পরিচিত। এমনকি ওই সময় লুৎফুল হাবীব‌ রুবেলের ব্যক্তিগত কালো গাড়িটি সেখানে ছিল বলে অভিযোগ আছে।

এই বিষয়ে জানতে চাইলে লুৎফুল হাবীব‌ রুবেল বলেন, তার গাড়ি ভাড়া নিয়ে অন্যরা সেখানে যেতে পারে। তিনি বিষয়টি পুরোপুরি জানেন না।

লুৎফুল হাবীব‌ রুবেল উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও শেরকোল ইউনিয়ন পরিষদের সদ্য পদত্যাগ করা চেয়ারম্যান। রুবেল তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহ্‌মেদ পলকের শ্যালক।

 

Comments