নাটোরে বিএনপি নেতার ওপর হামলার ঘটনায় গ্রেপ্তার ৩

‘অন্যান্য আসামিদের গ্রেপ্তারে পুলিশের অভিযান চলছে।'
শিশু চুরি
স্টার অনলাইন গ্রাফিক্স

নাটোর জেলা বিএনপির আহ্বায়ক শহিদুল ইসলাম বাচ্চুর ওপর হামলার ঘটনায় মামলা করেছেন তার স্ত্রী সুলতানা পারভীন।

আওয়ামী লীগ কর্মী রাশিদুল ইসলাম কোয়েলকে প্রধান আসামি করে ১৬ জনের নামে এবং অজ্ঞাত আরও ৫০ জনকে আসামি করে নাটোর সদর থানায় মামলাটি করেন তিনি।

এ ঘটনায় সবুজ (৩৪), রাসু (৩২) ও রানা (৩৭) নামের তিনজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

নাটোর সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মিজানুর রহমান বলেন, 'শনিবার সকালে থানায় মামলা জমা দিলে এটি নথিভুক্ত করা হয়।'

নাটোরের পুলিশ সুপার তারিকুল ইসলাম বলেন, 'বিএনপি নেতা শহিদুল ইসলাম বাচ্চুর ওপর হামলার ঘটনায় মামলা হওয়ার পরপরই অভিযান চালিয়ে দুজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। অন্যান্য আসামিদের গ্রেপ্তারে পুলিশের অভিযান চলছে।'

গত বুধবার সকালে নাটোর জেলা বিএনপির আহ্বায়ক শহীদুল ইসলাম বাচ্চুকে শহরের আলাইপুর এলাকায় বিএনপি অফিসের পাশে কুপিয়ে জখম করে দুর্বৃত্তরা। বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি ও সুচিকিৎসার দাবিতে আয়োজিত সমাবেশে যোগ দিতে আসার পথে জেলা বিএনপি ও অঙ্গসংগঠনের আরও পাঁচ নেতাকেও মারধর করা হয়।

ওইদিন হামলায় জেলা বিএনপির আহ্বায়ক শহিদুল ইসলাম বাচ্চুসহ আহত হন জেলা শ্রমিক দলের দপ্তর সম্পাদক রফিক, পৌর স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক সাব্বিরুল ইসলাম চপল, পৌর বিএনপির ৫ নম্বর ওয়ার্ডের সাধারণ সম্পাদক মশিউর ফেরদৌস হিটলু। সমাবেশের প্রধান অতিথি দলের নির্বাহী কমিটির বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক ও রাজশাহী সিটি করপোরেশনের সাবেক মেয়র মোসাদ্দেক হোসেন বুলবুলও হামলায় আহত হন।

Comments