ঝালকাঠি-১

নির্বাচন থেকে সরে দাঁড়ানোর ঘোষণা শাহজাহান ওমরের প্রতিদ্বন্দ্বী মনিরুজ্জামানের

মনিরুজ্জামান বলেন, ‘কারো চাপে নয়, প্রধানমন্ত্রী শেখ হাসিনার সিদ্ধান্তকে মেনে নিয়ে নৌকার পক্ষে কাজ করার সিদ্ধান্ত নিয়েছি। আর তাই আমি নিজে সরে দাঁড়ালাম।’
সংবাদ সম্মেলন করে নির্বাচনের মাঠ থেকে সরে যাওয়ার ঘোষণা দিয়েছেন এম মনিরুজ্জামান। ছবি: সংগৃহীত

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ঝালকাঠি-১ (রাজাপুর, কাঁঠালিয়া) আসনের স্বতন্ত্র প্রার্থী আওয়ামী লীগ নেতা এম মনিরুজ্জামান নির্বাচনের মাঠ থেকে সরে যাওয়ার ঘোষণা দিয়েছেন। বিএনপি থেকে আওয়ামী লীগে যোগ দেওয়া নৌকার প্রার্থী মোহাম্মদ শাহজাহান ওমরের প্রতিদ্বন্দ্বী ছিলেন তিনি।

আজ মঙ্গলবার বিকেল ৪টায় ঝালকাঠির রাজাপুর উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ কার্যালয়ে সংবাদ সম্মেলন করে মনির এই ঘোষণা দেন। মনিরের সঙ্গে রাজাপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি খায়রুল আলম সরফরাজসহ দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

সংবাদ সম্মেলনে মনিরুজ্জামান বলেন, 'কারো চাপে নয়, প্রধানমন্ত্রী শেখ হাসিনার সিদ্ধান্তকে মেনে নিয়ে নৌকার পক্ষে কাজ করার সিদ্ধান্ত নিয়েছি। আর তাই আমি নিজে সরে দাঁড়ালাম।'

এর আগে গত ১৮ ডিসেম্বর এক সভায় শাহজাহান ওমরের পক্ষে নির্বাচনে কাজ না করার সিদ্ধান্ত নিয়েছিল রাজাপুর উপজেলা আওয়ামী লীগ। এ আসনে ঈগল প্রতীকের প্রার্থী মনিরুজ্জামানকে বিজয়ী করার লক্ষে কাজ করার সিদ্ধান্ত হয় সভায়। এর দুই দিন পরই রাজাপুর ও কাঠালিয়া উপজেলা আওয়ামী লীগের নেতাদের সঙ্গে শাহজাহান ওমরের দ্বন্দ্ব নিরসনে বরিশালে তাদের নিয়ে বৈঠক করেছিলেন ১৪ দলের সমন্বয়ক ও মুখপাত্র আমির হোসেন আমু।

বরিশালের বৈঠকের পর আওয়ামী লীগের স্থানীয় নেতৃবৃন্দ শাহজাহান ওমরের পক্ষে ভোট চাইতে নামেন। এর এক সপ্তাহের মধ্যে নির্বাচন থেকে সরে দাঁড়ানোর ঘোষণা দিলেন আওয়ামী লীগ নেতা এম মনিরুজ্জামান।

Comments