বরিশাল

কাউন্সিলর প্রার্থী আনিসুরের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলার আবেদন

কোতয়ালী থানায় মামলার আবেদন করেন ইসলামী আন্দোলন বাংলাদেশের নেতা আরিফুর রহমান। 
কাউন্সিলর প্রার্থী আনিসুরের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলার আবেদন
আনিসুর রহমান শরীফ। ছবি: ভিডিও থেকে নেওয়া

মানহানিকর বক্তব্যের অভিযোগে বরিশাল সিটি করপোরেশনে কাউন্সিলর প্রার্থী আনিসুর রহমান শরীফের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলার আবেদন করেছে ইসলামী আন্দোলন বাংলাদেশের নেতারা।

আজ বুধবার ভোরে কোতয়ালী থানায় মামলার আবেদন করেন ইসলামী আন্দোলন বাংলাদেশের নেতা আরিফুর রহমান। 

মামলা অভিযোগ করা হয়, 'হাতপাখা প্রার্থীকে বর্তমান মেয়র সেরনিয়াবাদ সাদিক আব্দুল্লাহ এবং তার বাবা আবুল হাসানাত আব্দুল্লাহ ৩ কোটি টাকা দিয়েছেন বলে গত ৪ জুন ২৪ নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী আনিসুর রহমান শরীফ অভিযোগ করেন। এই অভিযোগ অত্যন্ত মানহানিকর যা মুহূর্তেই মিডিয়ার মাধ্যমে ছড়িয়ে পড়ে। আমরা এর প্রতিবাদ জানাই ও আইনগত ব্যবস্থা নেয়ার জন্য ডিজিটাল নিরাপত্তা আইনের  অধীনে মামলার আবেদন করেছি।' 

কোতয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আনোয়ার হোসেন জানান, অভিযোগের বিষয়ে আমরা তদন্ত করছি। তদন্ত সাপেক্ষে মামলা হিসেবে গ্রহণ করা হবে। 

ইসলামী আন্দোলন বাংলাদেশের প্রচার উপকমিটির সদস্য মো. শরীয়তউল্লাহ বলেন, কোর্টে মামলা ছাড়াও এই বিষয়ে আমরা সাইবার ট্রাইবুনালে মামলার জন্য আদালতে এসেছি। আশা করি আদালত মামলা হিসেবে গ্রহণ করবে।

২৪ নং ওয়ার্ড কাউন্সিলর পদপ্রার্থী, বর্তমান কাউন্সিলর আনিসুর রহমান শরীফ গত ৪ জুন নিজ নির্বাচনী কার্যালয়ে হাসনাত–সাদিক নির্বাচনে দাঁড় করানোর জন্য ইসলামী আন্দোলনের প্রার্থীকে ৩ কোটি টাকা দিয়েছে বলে মন্তব্য করেন।

Comments