ছাগলে জমির ফসল খাওয়ায় ২ পরিবারের সংঘর্ষ, নিহত ১

পাবনার সুজানগর উপজেলার চর মানিকদিয়ার গ্রামে ২ পরিবারের মধ্যে সংঘর্ষে একজন নিহত ও ৪ জন আহত হয়েছেন।
পাবনা
স্টার অনলাইন গ্রাফিক্স

পাবনার সুজানগর উপজেলার চর মানিকদিয়ার গ্রামে ২ পরিবারের মধ্যে সংঘর্ষে একজন নিহত ও ৪ জন আহত হয়েছেন।

রোববার দিনগত রাত ১০টার দিকে ২ পরিবারের সদস্যদের মধ্য পূর্ব বিরোধের জেরে সংঘর্ষ শুরু হয়। 

নিহত ব্যক্তির নাম এরশাদ শেখ (৩২)। তিনি চর মানিকদিয়ার গ্রামের মোয়াজ্জেম হোসেনের ছেলে। 

স্থানীয়দের বরাত দিয়ে পুলিশ জানিয়েছে, এলাকার বিশ্বাস ও শেখ পরিবারের মধ্যে পূর্ব বিরোধের জের ধরে রোববার রাতে এ সংঘর্ষ শুরু হয়।

সুজানগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আব্দুল হান্নান দ্য ডেইলি স্টারকে বলেন, 'বিশ্বাস পরিবারের একটি ছাগল শেখ পরিবারের জমির ফসল খেয়ে ফেলে। এ ঘটনায় গতকাল বিকেল থেকে ২ পরিবারের মধ্যে ঝগড়াঝাটি শুরু হয়। এরপর রাত ১০টার দিকে ২ পরিবারের সদস্যদের মধ্যে সংঘর্ষ শুরু হয়। এ সময় গুলিবর্ষণের ঘটনা ঘটে। সংঘর্ষে এরশাদ ঘটনাস্থলেই নিহত হন এবং আরও ৪ জন আহত হয়েছেন।'

ওসি আরও জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এলাকায় উত্তেজনা ছড়িয়ে পড়ায় অতিরিক্ত পুলিশ মোতায়েন রাখা হয়েছে। 

পুলিশ ঘটনাস্থল থেকে সুজানগর পৌরসভার সাবেক মেয়র ও সুজানগর উপজেলা বিএনপির সাবেক সভাপতি আজম আলি বিশ্বাসসহ ২ জনকে আটক করেছে। এ সময় আজম বিশ্বাসের লাইসেন্স করা রাইফেল জব্দ করা হয়েছে। 

এ ব্যাপারে যোগাযোগ করা হলে সুজানগর এলাকার বিএনপির সাবেক সংসদ সদস্য সেলিম রেজা হাবিব দ্য ডেইলি স্টারকে বলেন, 'বিবদমান ২ পরিবার বিএনপির রাজনীতির সঙ্গে সরাসরি সম্পৃক্ত। তবে, দলীয় কোন্দলে এ সংঘর্ষের ঘটনা ঘটেনি। ২ পরিবারের পারিবারিক বিরোধে এ ঘটনা ঘটেছে।'

 

 

Comments

The Daily Star  | English

Lifts at public hospitals: Where Horror Abounds

Shipon Mia (not his real name) fears for his life throughout the hours he works as a liftman at a building of Sir Salimullah Medical College, commonly known as Mitford hospital, in the capital.

5h ago