বাংলাদেশ

বাফুফে-খেলোয়াড়রা লাগেজগুলো সঠিক অবস্থায় বুঝে নেন: বিমান

সাফ নারী ফুটবল চ্যাম্পিয়নশিপের বিজয়ী নারী ফুটবল দলের খেলোয়াড়রা হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণের পর বাংলাদেশ ফুটবল ফেডারেশনের (বাফুফে) প্রতিনিধি ও সংশ্লিষ্ট খেলোয়াড়রা লাগেজগুলো সঠিক অবস্থায় বুঝে নেন বলে জানিয়েছে বিমান বাংলাদেশ এয়ারলাইনস।
ছবি: ফিরোজ আহমেদ

সাফ নারী ফুটবল চ্যাম্পিয়নশিপের বিজয়ী নারী ফুটবল দলের খেলোয়াড়রা ঢাকার হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণের পর বাংলাদেশ ফুটবল ফেডারেশনের (বাফুফে) প্রতিনিধি ও সংশ্লিষ্ট খেলোয়াড়রা তাদের লাগেজগুলো সঠিক অবস্থায় বুঝে নেন বলে জানিয়েছে বিমান বাংলাদেশ এয়ারলাইনস।

আজ বৃহস্পতিবার এক সংবাদ বিজ্ঞপ্তিতে বিমান বাংলাদেশ এয়ারলাইনস এ তথ্য জানিয়েছে।

বিমানের পাঠানো সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, বাংলাদেশ বিমানের ফ্লাইটে সাফ নারী ফুটবল চ্যাম্পিয়নশিপের বিজয়ী নারী ফুটবল দলের খেলোয়াড়দের লাগেজ থেকে টাকা ও মালামাল খোয়া যাওয়ার বিষয়ে গণমাধ্যমে প্রকাশিত খবর বিমান বাংলাদেশ এয়ারলাইনসের দৃষ্টিগোচর হয়েছে।

অভিযোগের বিষয়ে বিমান জানিয়েছে, গতকাল কাঠমান্ডু-ঢাকা রুটের বিজি-৩৭২ ফ্লাইটটি ১টা ৪২ মিনিটে ঢাকার হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করে। ২টা ১০ মিনিটে ফ্লাইটটির ব্যাগেজ ৮ নম্বর ব্যাগেজ বেল্টের মাধ্যমে অত্যন্ত গুরুত্বসহকারে সার্বক্ষণিক তদারকির মাধ্যমে ডেলিভারি দেওয়া হয়। এ সময় বাংলাদেশ ফুটবল ফেডারেশনের (বাফুফে) প্রতিনিধি ও সংশ্লিষ্ট খেলোয়াড়রা তাদের লাগেজগুলো সঠিক অবস্থায় বুঝে নেন।

লাগেজগুলো বুঝে নেওয়ার সময় লাগেজ থেকে কোনো কিছু খোয়া যাওয়ার বিষয়ে কোনো অভিযোগ পাওয়া যায়নি। বাফুফের প্রতিনিধিগণ লাগেজগুলো ২টি কাভার্ড ভ্যানে তুলে এয়ারপোর্ট এরিয়া ছেড়ে যান। আজ বৃহস্পতিবার এয়ারপোর্টের বিভিন্ন এলাকার সিসিটিভি ফুটেজ পরীক্ষা করে এয়ারপোর্টে বর্ণিত অভিযোগের সত্যতা পাওয়া যায়নি। এ ছাড়া এ বিষয়ে বিভ্রান্তিকর তথ্য প্রচার না করার জন্য সবাইকে অনুরোধ করা হলো।

গতকাল সাফ চ্যাম্পিয়ন নারী ফুটবলারদের বর্ণাঢ্য আয়োজনে বরণ করে নেওয়ার পর পাওয়া যায় অপ্রত্যাশিত খবর। ফাইনাল সেরা কৃষ্ণা রানী সরকার ও শামসুন্নাহার সিনিয়রের লাগেজ থেকে খোয়া গেছে ডলার। আরও কয়েকজনের ব্যাগ থেকেও কিছু জিনিস না পাওয়ার খবর মিলেছে। তবে কোন জায়গা থেকে এসব খোয়া গেছে তা তারা নিশ্চিত হতে পারছেন না। 

Comments