বাংলাদেশ-কোরিয়া ড্রোন রোড শো আগামীকাল

ইউএভি ও এ সম্পর্কিত সফটওয়্যার সমাধানগুলোর ওপর ‘বাংলাদেশ-কোরিয়া ড্রোন রোড শো’ শীর্ষক সম্মেলন আয়োজন করেছে দক্ষিণ কোরিয়া দূতাবাস।
ছবি: সংগৃহীত

ইউএভি ও এ সম্পর্কিত সফটওয়্যার সমাধানগুলোর ওপর 'বাংলাদেশ-কোরিয়া ড্রোন রোড শো' শীর্ষক সম্মেলন আয়োজন করেছে দক্ষিণ কোরিয়া দূতাবাস।

দূতাবাসের এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, আগামীকাল বুধবার রাজধানীর হোটেল শেরাটনে অর্ধ দিবসের এই সম্মেলন অনুষ্ঠিত হবে।

আয়োজনটি কোরিয়া ও বাংলাদেশের মধ্যে উদ্ভাবনী প্রযুক্তির ক্ষেত্রে সহযোগিতার নতুন সুযোগ তৈরি করবে। ভূমি, অবকাঠামো ও পরিবহন মন্ত্রণালয় এবং কোরিয়া ইনস্টিটিউট অব এভিয়েশন সেফটি টেকনোলজি, কোরিয়ান ইউএভি প্রযুক্তি কোম্পানি এবং স্থানীয় সরকারি-বেসরকারি সংস্থার প্রতিনিধিরা এতে অংশগ্রহণ করবে।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন আইসিটি বিভাগের প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক। বিশেষ অতিথি থাকবেন দক্ষিণ কোরিয় রাষ্ট্রদূত লি জাং-কুন।

Comments

The Daily Star  | English

DMCH doctors threaten strike after assault on colleague

A doctor at Dhaka Medical College Hospital (DMCH) was allegedly assaulted yesterday after the death of a private university student there, with some of his peers accusing the physicians of neglecting their duty in his treatment

4h ago