নারায়ণগঞ্জ সিটি করপোরেশনে প্যানেল মেয়র নির্বাচিত হলেন যারা

নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের প্যানেল মেয়র নির্বাচনে আব্দুল করিম বাবু, শাহ্জালাল বাদল ও শারমিন হাবিব বিন্নি বিজয়ী হয়েছেন।
নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের নবনির্বাচিত তিন প্যানেল মেয়র
নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের নবনির্বাচিত প্যানেল মেয়র আব্দুল করিম বাবু, শাহ্জালাল বাদল ও শারমিন হাবিব বিন্নি। ছবি: সংগৃহীত

নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের প্যানেল মেয়র নির্বাচনে আব্দুল করিম বাবু, শাহ্জালাল বাদল ও শারমিন হাবিব বিন্নি বিজয়ী হয়েছেন।

আজ সোমবার দুপুরে নগরভবনের সম্মেলন কক্ষে এই ভোট হয়। নাসিক মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী ও প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) শহীদুল ইসলামের উপস্থিতিতে ৩৪ জন কাউন্সিলর ভোট প্রদান করেন। অনুপস্থিত ছিলেন ২ জন কাউন্সিলর।

এক নম্বর প্যানেল মেয়র নির্বাচিত হয়েছেন ১৭ নম্বর ওয়ার্ড কাউন্সিলর আব্দুল করিম বাবু। তার প্রতিদ্বন্দ্বী ছিলেন সাবেক প্যানেল মেয়র এক এবং ১৬, ১৭ ও ১৮ নম্বর ওয়ার্ডে সংরিক্ষত নারী কাউন্সিলর আফসানা আফরোজ বিভা হাসান ও ৮ নম্বর ওয়ার্ড কাউন্সিলর রুহুল আমিন।

নাসিকের ৩ নম্বর ওয়ার্ড কাউন্সিলর শাহ্জালাল বাদল বিনা প্রতিদ্বন্দ্বীতায় দুই নম্বর প্যানেল মেয়র নির্বাচিত হন। তার বিপরীতে ১৩ নম্বর ওয়ার্ড কাউন্সিলর মাকছুদুল আলম খন্দকার খোরশেদ তার প্রার্থীতা প্রত্যাহার করে নেন।

তিন নম্বর প্যানেল মেয়র নির্বাচিত হয়েছেন ১৩, ১৪ ও ১৫ নম্বর ওয়ার্ডে সংরক্ষিত নারী কাউন্সিলর শারমিন হাবিব বিন্নি। তার প্রতিদ্বন্দ্বী ছিলেন ২২, ২৩ ও ২৪ নম্বর ওয়ার্ডে সংরক্ষিত নারী কাউন্সিলর শাওন অংকন এবং ১৯, ২০ ও ২১ নম্বর ওয়ার্ডে সংরক্ষিত নারী কাউন্সিলর শিউলী নওশাদ।

নির্বাচনের ফলাফল অনুযায়ী, এক নম্বর প্যানেল মেয়র পদে আব্দুল করিম বাবু ২০ ভোট, রুহুল আমিন ১০ ভোট এবং আফসানা আফরোজ বিভা ৪ ভোট পেয়েছেন। অন্যদিকে শারমিন হাবিব বিন্নি ২০ ভোট, শাওন অংকন ১১ ভোট ও শিউলী নওশাদ ৩ ভোট পেয়েছেন।

ভোট চলাকালে নগরভবনের সামনে অবস্থান নেন প্যানেল মেয়র প্রার্থীদের সমর্থকরা। শেষ পর্যন্ত শান্তিপূর্ণভাবে ভোট হয়েছে।

Comments