রাজশাহীর সারদায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা

রাজশাহীতে পৌঁছেছেন আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।
আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা | ছবি: টেলিভিশন থেকে নেওয়া

রাজশাহীতে পৌঁছেছেন আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

আজ রোববার সকাল ১১টা ১৭ মিনিটে তিনি রাজশাহীর সারদায় বাংলাদেশ পুলিশ একাডেমিতে প্রবেশ করেন।

আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা | ছবি: টেলিভিশন থেকে নেওয়া

সেখানে প্রধানমন্ত্রী ৩৮তম বিসিএস (পুলিশ) ক্যাডারের শিক্ষানবিশ সহকারী পুলিশ সুপারদের প্রশিক্ষণ সমাপনী কুচকাওয়াজ অনুষ্ঠানে অংশ নেবেন।

এর পরে দুপুরে প্রধানমন্ত্রী শেখ হাসিনা আজ ঐতিহাসিক মাদ্রাসা ময়দানে প্রধান অতিথি হিসেবে এক জনসভায় বক্তব্য রাখবেন। দুপুর আড়াইটায় জনসভা শুরুর কথা রয়েছে। বাংলাদেশ আওয়ামী লীগের রাজশাহী নগরী ও জেলা ইউনিট এ জনসভার আয়োজন করছে।

জনসভায় ভাষণ দেওয়া ছাড়াও প্রধানমন্ত্রী প্রায় ১ হাজার ৩১৬ কোটি ৯৭ লাখ টাকা ব্যয়ে ২৫টি প্রকল্পের উদ্বোধন এবং প্রায় ৩৭৬ কোটি ২৮ হাজার টাকা প্রাক্কলিত ব্যয়ে আরও ৬টি প্রকল্পের ভিত্তিপ্রস্তর স্থাপন করবেন তিনি।

আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনাকে স্বাগত জানাতে আওয়ামী লীগের নেতাকর্মীরা জনসভাস্থল পর্যন্ত সড়কের দু'পাশে বড় ও মাঝারি আকারের ব্যানার ও পোস্টার দিয়ে সাজিয়েছেন।

জনসভাকে কেন্দ্র করে ২৭ জানুয়ারি সকাল ৬টা থেকে ৩০ জানুয়ারি সকাল ৬টা পর্যন্ত সব ধরনের আগ্নেয়াস্ত্র, বিস্ফোরক দ্রব্য ও আতশবাজি বহন, ব্যবহার ও বিক্রি নিষিদ্ধ করেছে রাজশাহী মেট্রোপলিটন পুলিশ।

আরএমপি জানিয়েছে, পূর্ব অনুমতি ছাড়া ড্রোন উড়ানো যাবে না। এছাড়া, এ সময়ে দেশি-বিদেশি মদ, স্পিরিট ও অ্যালকোহলসহ সব ধরনের মাদকদ্রব্য ক্রয়-বিক্রি নিষিদ্ধ।

Comments