সাবেক আইজিপি বেনজীর আহমেদ কথা বললেন আরাভ খানকে নিয়ে

আজ শনিবার বেনজীর তার ভেরিফায়েড ফেসবুক পেজে দেওয়া এক স্ট্যাটাসে এ কথা বলেন।
বেনজীর আহমেদ। ছবি: ফেসবুক থেকে নেওয়া

দুবাইয়ে স্বর্ণের দোকান উদ্বোধনের সূত্র ধরে আলোচনায় আসা ব্যবসায়ী আরাভ খান ওরফে রবিউল ইসলামকে চেনেন না বলে দাবি করেছেন পুলিশের সাবেক মহাপরিদর্শক (আইজিপি) বেনজীর আহমেদ।

আজ শনিবার বেনজীর তার ভেরিফায়েড ফেসবুক পেজে দেওয়া এক স্ট্যাটাসে এ কথা বলেন।

সাবেক আইজিপি তার স্ট্যাটাসে লেখেন, 'সম্মানিত দেশবাসি, আমি আপনাদের সবাইকে আশ্বস্ত ও সম্পুর্ণ ভাবে নিশ্চিত করতে চাই যে "আরাভ ওরফে রবিউল ওরফে হৃদয়" নামে আমি কাউকে চিনি না। আমার সাথে তার এমনকি প্রাথমিক পরিচয়ও নাই।

'আমি আমার ল' এনফোর্সমেন্ট ক্যারিয়ার এর পূরোটা সময় খুনি, সন্ত্রাসী, ড্রাগ ব্যাবসায়ী, চোরাকারবারি, ভেজালকারি ও অপরাধীদের বিরুদ্ধে লড়াই করেছি কখনোই সখ্যতা নয়।'

সবার শেষে বেনজীর লেখেন, 'আপনাদের অফুরান ভালোবাসা, সমর্থন ও সহযোগীতার জন্য অশেষ কৃতজ্ঞতা।'

 

দুবাইয়ে স্বর্ণের দোকানের উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বাংলাদেশের ক্রিকেটের সবচেয়ে বড় বিজ্ঞাপন সাকিব আল হাসান। আরও ছিলেন আমন্ত্রিত ছিলেন চলচ্চিত্র নির্মাতা দেবাশীষ বিশ্বাস, অভিনেত্রী প্রার্থনা ফারদীন দীঘি, ইউটিউবার হিরো আলম।

পুলিশ বলছে, এই আরাভের আসল নাম রবিউল ইসলাম; যিনি ঢাকায় পুলিশ হত্যা মামলার আসামি।

সাকিবদের এ দুবাই যাত্রা নিয়ে ব্যাপক সমালোচনার মধ্যে ঢাকা মহানগর পুলিশের অতিরিক্ত কমিশনার (ডিবি) হারুন অর রশীদ জানান, আরাভ যে খুনের মামলার আসামি এবং তার আসল নাম যে রবিউল তা সাকিব ও অন্যান্যদের জানানো হয়েছে। তারপরও তারা সেখানে গেছেন।

এর ভেতরেই গতকাল শুক্রবার রাতে জার্মানভিত্তিক সংবাদমাধ্যম ডয়েচে ভেলের একটি টকশোতে এ সংক্রান্ত আলোচনায়  র‍্যাবের সাবেক এই মহাপরিচালকের নাম আসে।

এরপর আজ বেনজীর ফেসবুকে এই পোস্ট দিলেন।

 

Comments

The Daily Star  | English

Teesta floods bury arable land in sand, leaving farmers devastated

40 unions across 13 upazilas in Lalmonirhat, Kurigram, Rangpur, Gaibandha, and Nilphamari are part of the Teesta shoal region

1h ago