বাংলাদেশ

চাঁদপুরে ২০ গাড়ি ভাঙচুর, আহত অন্তত ১৫

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের তফসিল ঘোষণার পর চাঁদপুর-কুমিল্লা আঞ্চলিক মহাসড়কে ছোট-বড় অন্তত ২০টি গাড়ি ভাঙচুর করেছে দুর্বৃত্তরা।
চাঁদপুর-কুমিল্লা আঞ্চলিক মহাসড়কে ছোট-বড় অন্তত ২০টি গাড়ি ভাঙচুর করা হয়েছে। ছবি: সংগৃহীত

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের তফসিল ঘোষণার পর চাঁদপুর-কুমিল্লা আঞ্চলিক মহাসড়কে ছোট-বড় অন্তত ২০টি গাড়ি ভাঙচুর করেছে দুর্বৃত্তরা।

আজ বুধবার রাত ৮টার পর মহাসড়কের ঘোষেরহাট ও পল্লীবিদ্যুৎ এলাকায় এ ঘটনা ঘটে।

পুলিশ জানায়, দুর্বৃত্তদের হামলায় গাড়িচালক ও যাত্রী মিলিয়ে অন্তত ১৫ জন আহত হয়েছেন। তাৎক্ষণিকভাবে আহতদের নাম জানা যায়নি। তারা স্থানীয়ভাবে চিকিৎসা নিয়েছেন।  

এ ঘটনার পর চাঁদপুরের অতিরিক্ত পুলিশ সুপার সুদীপ্ত রায়ের নেতৃত্বে ঘটনাস্থলে পুলিশের বেশ কয়েকটি টিম ও বিজিবি মোতায়েন করা হয়। 

ঘটনার প্রত্যক্ষদর্শী মাসুদ হোসেন ও জয় দ্য ডেইলি স্টারকে জানান, এ ঘটনার পর অনেকক্ষণ মহাসড়কে যান চলাচল বন্ধ থাকে। পরিস্থিতি স্বাভাবিক করতে পুলিশের পাশাপাশি ছাত্রলীগ কর্মীরা অবস্থান করছেন। তবে জনমনে আতঙ্ক কাটেনি।

চাঁদপুরের পুলিশ সুপার (এসপি) মোহাম্মদ সাইফুল ইসলাম বলেন, 'তফসিল ঘোষণার পরপরই চাঁদপুর-কুমিল্লা আঞ্চলিক মহাসড়কের ঘোষেরহাট ও পল্লীবিদ্যুৎ এলাকায় দুর্বৃত্তরা চোরাগোপ্তা হামলা চালায়। এসময় বেশ কয়েকটি গাড়ি ভাঙচুর করা হয়। আমরা তাৎক্ষণিক সেখানে পুলিশ পাঠিয়ে যান চলাচল স্বাভাবিক করি। এখনো সেখানে অতিরিক্ত পুলিশ ও বিজিবি মোতায়েন রয়েছে।'

ঘটনাটি কারা, কীভাবে ঘটাল সে বিষয়ে তদন্ত করা হচ্ছে। তবে এখনো কাউকে আটক করা যায়নি বলে জানান তিনি।

এই হামলার পর চাঁদপুর শহরের বিভিন্ন স্থানেও পুলিশি নিরাপত্তা জোরদার করা হয়েছে।
 

Comments