রাজনীতি

নাটোরে বিএনপির লিফলেট বিতরণে পুলিশের বাধা, সংঘর্ষে আহত ৪

জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক দাউদার মাহমুদসহ গ্রেপ্তার ৩
নাটোরের সিংড়ায় বিএনপির লিফলেট বিতরণ নিয়ে পুলিশের সঙ্গে সংঘর্ষের ঘটনায় জেলা বিএনপির যুগ্ম আহ্বায়কসহ ৩ বিএনপি কর্মীকে গ্রেপ্তার করেছে পুলিশ। ছবি: সংগৃহীত

নাটোরের সিংড়ায় বিএনপির লিফলেট বিতরণে বাধা দেওয়াকে কেন্দ্র করে বিএনপি-পুলিশ সংঘর্ষে অন্তত চার জন আহত হয়েছেন।

ঘটনাস্থল থেকে জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক দাউদার মাহমুদ (৪৩)সহ তিন জনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

বাকি দুজন হলেন—এস এম জার্ভিস কাছির (৬২) ও মো. আসাদ আলী (২৫)।

সিংড়া সার্কেলের সহকারী পুলিশ সুপার মো. আক্তারুজ্জামান জানান, বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টার দিকে সিংড়া বাসস্ট্যান্ড এলাকায় লিফলেট বিতরণ শুরু করে বিএনপি। এ সময় পুলিশ বাধা দিলে বিএনপি নেতাকর্মীদের সঙ্গে সংঘর্ষ হয়। এতে সিংড়া থানার এসআই আব্দুর রহিমসহ দুই পুলিশ সদস্য এবং এক বিএনপি কর্মী আহত হয়েছেন।

নাটোর জেলা বিএনপির আহ্বায়ক শহিদুল ইসলাম বাচ্চু বলেন, বিএনপি নেতা দাউদার মাহমুদের নেতৃত্বে বিএনপি নেতাকর্মীরা লিফলেট বিতরণ করছিলেন। এ সময় পুলিশের উপস্থিতিতে আওয়ামী লীগ ও ছাত্রলীগ কর্মীরা দাউদার মাহমুদের পেট্রোল পাম্পে হামলা ও ভাঙচুর করেন। পরে দাউদার মাহমুদকে আটক করে পুলিশ।

নাটোরের পুলিশ সুপার তরিকুল ইসলাম জানান, বিএনপি কর্মীদের অতর্কিত হামলায় তিন পুলিশ সদস্য আহত হয়েছেন। এ সময় বেশ কয়েকটি গাড়ি ভাঙচুর করে বিএনপি কর্মীরা। পরে পুলিশ বিক্ষোভকারীদের ছত্রভঙ্গ করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এ সময় জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক দাউদার মাহমুদসহ তিন জনকে আটক করা হয়।

Comments