লালমনিরহাটে ছাত্রদলের লাঠি মিছিল

লালমনিরহাটে ‘ডামি নির্বাচন’ বর্জনের দাবি জানিয়ে লাঠি মিছিল করেছে ছাত্রদলের নেতাকর্মীরা। আজ শনিবার দুপুরে লালমনিরহাট শহরের মিশন মোড়ে লাঠি মিছিলটি বের করা হয়।
বিএনপির হরতালের সমর্থন ও ভোট বর্জনের আহ্বান জানিয়ে লালমনিরহাটে লাঠি মিছিল করেছে ছাত্রদল। ছবি: এস দিলীপ রায়/ স্টার

লালমনিরহাটে 'ডামি নির্বাচন' বর্জনের দাবি জানিয়ে লাঠি মিছিল করেছে ছাত্রদলের নেতাকর্মীরা। আজ শনিবার দুপুরে লালমনিরহাট শহরের মিশন মোড়ে লাঠি মিছিলটি বের করা হয়।

লাঠি মিছিলে নেতৃত্ব দেন জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম আনন্দ।

প্রত্যক্ষদর্শীরা জানান, ছাত্রদলের ২০-২৫ জন নেতাকর্মী মিশন মোড় এলাকায় লাঠি মিছিল থেকে 'ডামি নির্বাচন' বর্জন ও হরতালকে সমর্থন জানিয়ে স্লোগান দেন। মিছিলটি ১০-১২ মিনিটের মধ্যেই শেষ হয়। এ সময় ওই এলাকায় আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যদের দেখা যায়নি।

লালমনিরহাট জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম আনন্দ দ্য ডেইলি স্টারকে বলেন, 'ডামি নির্বাচন' বর্জন ও হরতালের সমর্থনে জনগণকে উদ্বুদ্ধ করতে ছাত্রদল লাঠি মিছিল বের করে। মিছিলটি শহরের মিশন মোড় এলাকা প্রদক্ষিণ করে।

তিনি বলেন, 'দেশের জনগণ বিএনপির দাবি বুঝতে পেরেছেন। তারা ভোটকেন্দ্রে যাবেন না এবং ভোট দিবেন না। তারা অবশ্যই নির্বাচনকে বর্জন করবেন।'

লালমনিরহাট সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) ওমর ফারুক বলেন, পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছানোর আগেই ছাত্রদলের নেতাকর্মীরা ছত্রভঙ্গ হয়ে যান।

Comments