ইতালিতে চলছে দীপিকা-রণবীরের বিয়ে-পূর্ব অনুষ্ঠান

ইতালির লেক কোমোতে চলছে বলিউড তারকা দীপিকা পাড়ুকোন এবং রণবীর সিংয়ের বিয়ে-পূর্ব অনুষ্ঠান। অনুষ্ঠানে যোগ দেওয়া অতিথিরা সেই জমকালো আয়োজনের খবর দিচ্ছেন গণমাধ্যমকে।
ranveer singh and deepika padukone
বলিউড তারকা রণবীর সিং এবং দীপিকা পাড়ুকোন। ছবি: সংগৃহীত

ইতালির লেক কোমোতে চলছে বলিউড তারকা দীপিকা পাড়ুকোন এবং রণবীর সিংয়ের বিয়ে-পূর্ব অনুষ্ঠান। অনুষ্ঠানে যোগ দেওয়া অতিথিরা সেই জমকালো আয়োজনের খবর দিচ্ছেন গণমাধ্যমকে।

হিন্দুস্তান টাইমসের এক খবরে বলা হয়, বিয়ের দিন গণনার পাশাপশি লেক কোমোর ভিলা দেল বালবিয়নিয়েতে আজ (১৩ নভেম্বর) শুরু হয়ে গেছে বহুল আলোচিত বলিউড জুটি দীপিকা ও রণবীরের বিয়ে-পূর্ব অনুষ্ঠান।

আজ রাতে এই ‘পদ্মাবত’ জুটির মেহেদি অনুষ্ঠান উপলক্ষে আয়োজন করা হবে সংগীতানুষ্ঠান। সেখানে গান গাবেন হর্ষদীপ কাউর এবং অন্যান্য শিল্পীরা। কাউরের সংগীতদলে রয়েছেন সঞ্জয় দাশ, ববি পাঠক এবং ফিরোজ খান।

বিয়ের মূল অনুষ্ঠান হবে আগামী ১৪ এবং ১৫ নভেম্বর। কঙ্কনি এবং সিন্ধী ঐতিহ্য মেনে সাজানো হবে সেই অনুষ্ঠান। সেখানে হলিউডের কয়েকজন শীর্ষ তারকার যোগ দেওয়ার কথা রয়েছে। হলিউডের অতিথিদের তালিকায় রয়েছে জর্জ ক্লুনি এবং কিম কারদাশিয়ানের নাম।

আর বলিউড থেকে থাকার সম্ভাবনা রয়েছে শাহরুখ খান, ফারাহ খান এবং সঞ্জয় লীলা বানশালীর।

ইতালিতে বর্ণাঢ্য রিসেপশনের অনুষ্ঠান সেরে আগামী ২৮ নভেম্বর মুম্বাই ফেরার কথা রয়েছে দীপিকা-রণবীরের। এরপর, সংক্ষিপ্ত মধুচন্দ্রিমা শেষে তারা কাজে যোগ দিবেন বলে জানায় ভারতীয় গণমাধ্যমগুলো।

এর আগে ইতালির বিমানবন্দরে এই তারকাজুটিকে দেখা যায় সাদা পোশাকে।

উল্লেখ্য, ভারত ছাড়ার আগে দীপিকার বেঙ্গালুরুর বাড়িতে আয়োজন করা হয়েচিলো নন্দী পূজা এবং রণবীরের মুম্বাইয়ের বাড়িতে আয়োজন করা হয়েছিলো গায়ে হলুদের অনুষ্ঠান।

Comments

The Daily Star  | English

Thousands pray for rain as Bangladesh sizzles in heatwave

Thousands of Bangladeshis yesterday gathered to pray for rain in the middle of an extreme heatwave that prompted authorities to shut down schools around the country

17m ago