বাংলামোটর অভিযান: ২ শিশুর একজনকে মৃত উদ্ধার

রাজধানীর বাংলামোটর এলাকায় একটি বাসায় শিশুসহ আটক পরিবার অন্যান্য সদস্যদের উদ্ধার করার চেষ্টা করছে পুলিশ।
Bangla Motor
৫ ডিসেম্বর ২০১৮, রাজধানীর বাংলামোটর এলাকায় একটি বাসা থেকে এক শিশুকে মৃত উদ্ধার করে পুলিশ। ছবি: আরাফাত সেতু

রাজধানীর বাংলামোটর এলাকায় একটি বাসায় আটক দুই শিশুর একজনকে হত্যা করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ। তারা কাফনের কাপড়ে জড়ানো অবস্থায় এক শিশুকে উদ্ধার করেছেন।

এছাড়াও, সেই বাসা থেকে জীবিত অবস্থায় অপর এক শিশুকে উদ্ধার করা হয়েছে।

এ ঘটনায় শিশুদের বাবাকে আটক করেছে আইনশৃঙখলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা। এরপর, তাদের সবাইকে শাহবাগ থানায় নিয়ে যাওয়া হয়।

ঘটনাস্থল থেকে আমাদের সংবাদদাতা জানান, আজ (৫ ডিসেম্বর) সকালে স্থানীয় মাদরাসার চারজন হুজুরকে বাসায় এনে কুরআন খতম দিতে বলে আখতারুজ্জামান কাজল নামের এক ব্যক্তি। বাসায় আসার পর হুজুররা পরিস্থিতি দেখে ভয় পেয়ে পুলিশকে খবর দেন।

কাজলের বড় ভাবি নাহিদা আক্তার আমাদের সংবাদদাতাকে জানান, কাজলের দুটি বাচ্চা রয়েছে- একজনের বয়স সাড়ে চার বছর এবং আরেকজনের বয়স দুই বছর।

Bangla Motor
ছবি: আরাফাত সেতু

স্থানীয় জনতা জানায়- ছোট বাচ্চাটিকে কুপিয়ে বা অন্য কোনোভাবে বিকৃত করে হত্যা করা হয়েছে। স্থানীয় মসজিদে এ সংক্রান্ত একটি ঘোষণাও দেওয়া হয়েছে।

ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) উপ-কমিশনার মারুফ হোসেন সরদার দ্য ডেইলি স্টারকে বলেন, আখতারুজ্জামান কাজল মানসিকভাবে অসুস্থ।

এর আগে শাহবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল হাসান জানান, কাজলকে আত্মসমর্পণ বা ধরা দিতে বললে তিনি বলেন- বাইরে এতো মানুষ কেনো? সে কারণে তিনি বাসা থেকে বের হতে রাজি হননি। উপরন্তু, তিনি একটি বাচ্চাটিকে ধারালো অস্ত্র দিয়ে জিম্মি করে রেখেছিলেন।

Comments

The Daily Star  | English

One month of interim govt: Yunus navigating thru high hopes

A month ago, as Bangladesh teetered on the brink of chaos after the downfall of Sheikh Hasina, Nobel Laureate Muhammad Yunus returned home to steer the nation through political turbulences.

10h ago