মালিবাগে বাসের ধাক্কায় দুই তরুণী নিহত

রাজধানীর মালিবাগে বাসের ধাক্কায় দুই তরুণী প্রাণ হারিয়েছেন। তারা হলেন নাহিদ পারভীন পলি (১৯) ও মিম (১৩)। তারা দুজনেই মালিবাগের পদ্মা সিনেমা হলের বিপরীতে এমএইচ পোশাক কারখানায় শ্রমিক হিসাবে কাজ করতেন।

রাজধানীর মালিবাগে বাসের ধাক্কায় দুই তরুণী প্রাণ হারিয়েছেন। তারা হলেন নাহিদ পারভীন পলি (১৯) ও মিম (১৩)। তারা দুজনেই মালিবাগ পদ্মা সিনেমা হলের বিপরীতে এমএইচ পোশাক কারখানায় শ্রমিক হিসাবে কাজ করতেন।

আজ মঙ্গলবার দুপুর দেড়টায় মালিবাগ রেলগেট থেকে আবুল হোটেলের মাঝামাঝি জায়গায় সদরঘাট থেকে গাজীপুরগামী সুপ্রভাত পরিবহনের একটি বাস তাদের ধাক্কা দেয়। এদের মধ্যে মিম ঘটনাস্থলে প্রাণ হারান। ট্রাফিক পুলিশের এক সার্জেন্ট দুপুর আড়াইটায় পলিকে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকেও মৃত ঘোষণা করেন।

ঘটনার পর হাতিরঝিল এলাকায় গার্মেন্টস শ্রমিকরা বিক্ষোভ করছেন। বিক্ষুব্ধ শ্রমিকরা প্রায় ৪০টি গাড়ি ভাঙচুর করেছেন।

পলি নীলফামারী সৈয়দপুর উপজেলার মৃত ইজাজ আহম্মেদের মেয়ে ও মিম বগুড়ার গাবতলী উপজেলার সোনাই মিয়ার মেয়ে। তারা দুজনই মগবাজার পূর্ব নয়াটোলায় ভাড়া বাসায় থাকতেন।

নিহত তরুণীদের সহকর্মী সুমি জানান, গত দুই মাস যাবৎ কোয়ালিটি কনট্রোল পদে কাজ করত পলি। মিমের চাকরীর আজই ছিল প্রথম দিন। দুপুরে খাবার খাওয়ার জন্য কর্মস্থল থেকে বাসায় যাওয়ার পথে, রাস্তা পারাপারের সময় সুপ্রভাত পরিবহনের বাসের ধাক্কায় তারা মারা যায়।

সত্যতা নিশ্চিত করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ফাঁড়ির পরিদর্শক মো. বাচ্চু মিয়া বলেন, দেড়টায় বাসের ধাক্কায় ঘটনাস্থলে মীমের মৃত্যু হয়। ঘাতক বাস জব্দ ও এর চালককে আটক করা হয়েছে।

Comments

The Daily Star  | English

Avoid heat stroke amid heatwave: DGHS issues eight directives

The Directorate General of Health Services (DGHS) released an eight-point recommendation today to reduce the risk of heat stroke in the midst of the current mild to severe heatwave sweeping the country

42m ago