প্রাণ প্রিমিয়াম ঘি-আনন্দধারা ২ দিনের পিঠা উৎসব

প্রাণ প্রিমিয়াম ঘি-আনন্দধারা পিঠা উৎসব আগামী ২৫ এবং ২৬ জানুয়ারি ২০১৯ প্যান প্যাসিফিক সোনারগাঁও হোটেলে উদযাপিত হতে যাচ্ছে। উৎসবটির কো-স্পন্সর ইগলু এবং প্রাইম ব্যাংক লিমিটেড।
Pitha Utsab press conference
২৪ জানুয়ারি ২০১৯, প্রাণ প্রিমিয়াম ঘি-আনন্দধারা দুদিনব্যাপী পিঠা উৎসব উপলক্ষে দ্য ডেইলি স্টার সেন্টারে আয়োজিত সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। ছবি: স্টার

প্রাণ প্রিমিয়াম ঘি-আনন্দধারা পিঠা উৎসব আগামী ২৫ এবং ২৬ জানুয়ারি ২০১৯ প্যান প্যাসিফিক সোনারগাঁও হোটেলে উদযাপিত হতে যাচ্ছে। উৎসবটির কো-স্পন্সর ইগলু এবং প্রাইম ব্যাংক লিমিটেড।

উৎসবে প্যান প্যাসিফিক সোনারগাঁও নানা ধরনের দেশীয় মজাদার পিঠার আয়োজন করছে। পিঠার এই আয়োজনকে আরও বর্ণিল করতে এতে যোগ করা হয়েছে সাংস্কৃতিক আয়োজন।

বিকাল ৩টা থেকে শুরু হয়ে এই সাংস্কৃতিক আয়োজন চলবে রাত ৯টা পর্যন্ত।

আর সকাল থেকেই বাচ্চাদের বিনোদনের জন্য রয়েছে বিশেষ আয়োজন। ব্যান্ড ‘ডুব’ ও ‘জলের গান’, সংগীতশিল্পী এলিটা করিম এবং ঐশী-র পরিবেশনার সঙ্গে ‘তুরঙ্গমী’ নাচের দলের মনোমুগ্ধকর পরিবেশনা থাকছে আয়োজনের অংশ হিসাবে।

উৎসবে বিভিন্ন লাইফস্টাইল ব্র্যান্ড তাদের নিজস্ব পোশাক এবং অন্যান্য পণ্যে নিয়ে থাকবে এই আয়োজনে।

সকাল ১১টা থেকে রাত ১০টা পর্যন্ত সবার জন্য উন্মুক্ত এই আয়োজনটিকে দর্শকদের পারিবারিক বিনোদনের মাধ্যম হিসেবে তুলে ধরার জন্য সব ব্যবস্থাই থাকবে বলে জানান আয়োজকরা।

আজ (২৪ জানুয়ারি) সকালে পিঠা উৎসব উপলক্ষে দ্য ডেইলি স্টার সেন্টারে আয়োজিত সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন আয়োজন সংশ্লিষ্ট ব্যক্তিবর্গ।

আনন্দধারার পক্ষে স্টার শোবিজ এবং আনন্দধারার সম্পাদক রাফি হোসেন, নির্বাহী সম্পাদক তাসনিম তৈয়ব, টাইটেল স্পন্সর প্রাণ প্রিমিয়াম ঘি এর পক্ষ থেকে প্রাণ ডেইরি লিমিটেডের হেড অব মার্কেটিং মো. মাকসুদুর রহমান, ব্র্যান্ড ম্যানেজার আব্দুল্লাহ হির রাফি ও মো. রোকুনুজ্জামান এবং অ্যাসিস্ট্যান্ট ব্র্যান্ড ম্যানেজার মাহমুদুল হাসান সরকার উপস্থিত ছিলেন।

এই আয়োজনের হসপিটালিটি পার্টনার প্যান প্যাসিফিক সোনারগাঁও হোটেলের পক্ষ থেকে অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার, কাস্টমার রিলেশন ও পিআর নুসারাত হাসান প্রমি এবং পাবলিক রিলেশন ম্যানেজার কাজী তানভির হোসেন উপস্থিত ছিলেন।

কো-স্পন্সরের পক্ষে উপস্থিত ছিলেন ইগলু আইসক্রিমের সিনিয়র ব্র্যান্ড ম্যানেজার সুমিত চক্রবর্তী এবং প্রাইম ব্যাংক লিমিটেডের হেড অব কর্পোরেট ও পাবলিক অ্যাফেয়ার্স রিলেশনশিপ ডিভিশন মো. মনিরুজ্জামান।

উল্লেখ্য, ১৯৯৮ সাল থেকে ‘আনন্দধারা’ বাংলাদেশের বিনোদন এবং জীবনযাপন বিষয়ক নির্ভরযোগ্য এবং বহুল পঠিত পাক্ষিক পত্রিকা। বাংলাদেশের সর্বাধিক পঠিত ইংরেজি দৈনিক দ্য ডেইলি স্টার-এর মূল প্রতিষ্ঠান মিডিয়া ওয়ার্ল্ডের আরেকটি প্রকাশনা এই আনন্দধারা।

১৬ থেকে ৫০ বছর বয়সী পাঠকদের অবসর সময়ের সঙ্গী এই পত্রিকাটি শুধু মাত্র ঢাকা-কেন্দ্রিক নয়, বরং এর পাঠক ছড়িয়ে আছে দেশব্যাপী।

Comments

The Daily Star  | English

Why do you need Tk 1,769.21cr for consultancy?

The Planning Commission has asked for an explanation regarding the amount metro rail authorities sought for consultancy services for the construction of a new metro line.

17h ago