বৃষ্টিতে প্রথম দিনের খেলা পরিত্যক্ত

সকাল থেকেই নেমেছিল ঝুম বৃষ্টি, চলল প্রচণ্ড বাতাসও। মাঠের বিভিন্ন জায়গায় প্রচুর পানি বলে দিচ্ছিল কি হতে যাচ্ছে। ওয়েলিটংটনের সময় দুপুর পর্যন্ত অপেক্ষা করে অবশেষে আম্পায়াররা বাতিল করে দেন প্রথম দিনের খেলা।
Basin Reserve, Wellington
ছবি: বিসিবি
সকাল থেকেই নেমেছিল ঝুম বৃষ্টি, চলল প্রচণ্ড বাতাসও। মাঠের বিভিন্ন জায়গায় প্রচুর পানি বলে দিচ্ছিল কি হতে যাচ্ছে। ওয়েলিটংটনের সময় দুপুর পর্যন্ত অপেক্ষা করে অবশেষে আম্পায়াররা বাতিল করে দেন প্রথম দিনের খেলা। 
 
শুক্রবার ওয়েলিংটনের স্থানীয় সময় সকাল সাড়ে ১০টায় টসের নির্ধারিত সময়ে দেখা যায় বেসিন রিজার্ভের মাঠে খেলা হওয়ার মতো পরিস্থিতি নেই। চলছে ঝুম বৃষ্টি, মাঠের নানা প্রান্তে জমে আছে প্রচুর পানি। এমনকি বইছে তীব্র গতির বাতাসও। 
 
এই অবস্থায় হয়নি টসও। আম্পায়াররা মাঠ পর্যবেক্ষণ করতেও যেতে পারেননি। দুপুর ৩টাতেও পরিস্থিতির কোন উন্নতি না হওয়ায় প্রথম দিন পরিত্যক্ত ঘোষণা করেন দুই আম্পায়ার নাইজেল লং ও শন হেইগ। 
 
হ্যামিল্টনে সিরিজের প্রথম টেস্টে ইনিংস ও ৫২ রানে জিতে সিরিজে ১-০ ব্যবধানে এগিয়ে আছে কিউইরা। চোট জর্জর বাংলাদেশ একাদশ সাজানো নিয়েই আছে বিপাকে। তবে বৃষ্টির কারণে সুবিধা হয়েছে কিছুটা।  প্রথম দিন ভেসে যাওয়ায় কুঁচকির চোটে থাকা তামিম ইকবালকে পুরো ফিট হিসেবেই নামানোর সুযোগ মিলছে বাংলাদেশের। 

Comments

The Daily Star  | English

Sajek accident: Death toll rises to 9

The death toll in the truck accident in Rangamati's Sajek increased to nine tonight

4h ago