মাতাল অবস্থায় দুর্ঘটনা ঘটিয়ে গ্রেপ্তার লঙ্কান টেস্ট অধিনায়ক

কদিন আগেই শ্রীলঙ্কাকে দক্ষিণ আফ্রিকার মাটিতে টেস্ট সিরিজ জেতানো ঐতিহাসিক দলকে নেতৃত্ব দিয়েছিলেন দিমুথ করুনারত্নে। হুট করে পাওয়া অধিনায়কত্বের এই সাফল্যে বিশ্বকাপেও লঙ্কান দলের ভার পড়ার সম্ভাবনা ছিল তার কাঁধে। কিন্তু তার আগেই বিব্রতকর এক ঘটনায় ফেঁসে গেলেন তিনি। মদ্যপ অবস্থায় গাড়ি চালিয়ে এক ব্যক্তিকে আহত হয়ে রীতিমতো হাজতে যেতে হয়েছে তাকে।
Dimuth Karunaratne
ফাইল ছবি: এএফপি

কদিন আগেই শ্রীলঙ্কাকে দক্ষিণ আফ্রিকার মাটিতে টেস্ট সিরিজ জেতানো ঐতিহাসিক দলকে নেতৃত্ব দিয়েছিলেন দিমুথ করুনারত্নে।  হুট করে পাওয়া অধিনায়কত্বের এই সাফল্যে বিশ্বকাপেও লঙ্কান দলের ভার পড়ার সম্ভাবনা ছিল তার কাঁধে। কিন্তু তার আগেই বিব্রতকর এক ঘটনায় ফেঁসে গেলেন তিনি। মদ্যপ অবস্থায় গাড়ি চালিয়ে এক ব্যক্তিকে আহত হয়ে রীতিমতো হাজতে যেতে হয়েছে তাকে। 

শ্রীলঙ্কার রাজধানী শহর কলম্বর অদূরে রোববার ভোরে বেরাল্লা নামক এলাকায় মদ্যপ অবস্থায় গাড়ি চালাচ্ছিলেন করুনারত্নে। তার রেঞ্জ রোভার গাড়ির গতি বেসামাল হয়ে আরও এক গাড়িকে আঘাত করলে আহত হন সেই গাড়ির চালক। তবে পুলিশ জানিয়েছে, আহত ওই চালকের আঘাত গুরুতর নয়।

এই ঘটনার পরই পুলিশ উপস্থিত হয়ে করুনারত্নেকে গ্রেপ্তার করে। সামাজিক মর্যাদা বিবেচনায় শ্রীলঙ্কার হয়ে ৬০ ওয়ানডে আর ১৭ টেস্ট খেলা এই ব্যাটসম্যানকে অবশ্য জামিন দিয়েছে আদালত। এতেই সব মিটে যাচ্ছে না।  এই ঘটনার আগামী সপ্তাহে আবার আদালতে হাজিরা দিতে হবে তাকে। রায় তার বিপক্ষে গেলে গুনতে হতে পারে জরিমানা।

খবর: ইএসপিএন ক্রিকইনফো

Comments

The Daily Star  | English

Hasina writes back to Biden

Prime Minister Sheikh Hasina has written back to US President Joe Biden

1h ago