সুবর্ণচরে গণধর্ষণ: প্রধান আসামির আত্মসমর্পণ

নোয়াখালীর সুবর্ণচরে স্বামীকে আটকে রেখে ছয় সন্তানের জননীকে গণধর্ষণ মামলার প্রধান আসামি আবুল কালাম ওরফে বেচু মাঝি (৪০) আদালতে আত্মসমর্পণ করেছেন।
rape logo
প্রতীকী ছবি। স্টার অনলাইন গ্রাফিক্স

নোয়াখালীর সুবর্ণচরে স্বামীকে আটকে রেখে ছয় সন্তানের জননীকে গণধর্ষণ মামলার প্রধান আসামি আবুল কালাম ওরফে বেচু মাঝি (৪০) আদালতে আত্মসমর্পণ করেছেন।

বুধবার সকালে বেচু মাঝি জেলার ২নং আমলী আদালতে হাজির হয়ে জামিন আবেদন করলে বিচারক নবনীতা গুহ আবেদন নামঞ্জুর করে তাকে জেল হাজতে প্রেরণের নির্দেশ দেন।

এই মামলার অপর দুই আসামী আবুল বাশারকে তিন দিন ও ইউসুফ মাঝিকে দুই দিনের রিমান্ড মঞ্জুর করেন একই আদালত।

এদিকে গত মঙ্গলবার গ্রেপ্তারকৃত তিন আসামি রুবেল, আরমান ও রায়হানকে আদালতে হাজির করে সাত দিনের রিমান্ড আবেদন করা হবে বলে জানান মামলার তদন্তকারী কর্মকর্তা মো. ইব্রাহীম খলিল। মামলায় এ পর্যন্ত পুলিশ পাঁচজনকে গ্রেপ্তার করেছে।

মামলার তদন্তকারী কর্মকর্তা চরজব্বার থানার পুলিশ পরিদর্শক মো. ইব্রাহিম খলিল জানান, মামলার অপরাপর আসামীদের গ্রেপ্তারেও পুলিশ সচেষ্ট রয়েছে।

উল্লেখ্য, গত রোববার উপজেলা পরিষদে ভাইস চেয়ারম্যান ভোটের দিন রাতে স্থানীয় এক স্বজনের বাড়ী থেকে স্বামীর মোটরসাইকেল যোগে বাড়ি ফেরার পথে ইউসুফ মাঝি ও বেচু মাঝির নেতৃত্বে ১০-১২জন নির্যাতিতার স্বামীর মোটরসাইকেলের গতিরোধ করে মারধর করে। পরে তার স্বামীকে এক পাশে আটকে রেখে বেচু মাঝি, ফজলু ও আবুল বাসার ওই নারীকে রুহুল আমিনের কলা বাগানে নিয়ে ধর্ষণ করে।

স্থানীয়দের সহযোগিতায় ওই রাতে তাদের নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। পরের দিন নির্যাতিতার স্বামী ৮জনের নাম উল্লেখ করে এবং অজ্ঞাত আরও চার জনসহ মোট ১২জনকে আসামি করে চরজব্বার থানায় মামলা দায়ের করেন।

Comments

The Daily Star  | English

JS passes Speedy Trial Bill amid protest of opposition

With the passing of the bill, the law becomes permanent; JP MPs say it may become a tool to oppress the opposition

6m ago