মাদ্রাসাছাত্রীকে উত্যক্তের অভিযোগে যুবক গ্রেপ্তার

ফেনীর ছাগলনাইয়ায় আলিম পরীক্ষার্থী মাদ্রাসাছাত্রীকে উত্যক্তের অভিযোগে একজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

ফেনীর ছাগলনাইয়ায় আলিম পরীক্ষার্থী মাদ্রাসাছাত্রীকে উত্যক্তের অভিযোগে একজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

আটক ব্যক্তির নাম মো. ইলিয়াছ হোসেন ওরফে পলাশ (২২)। তিনি ছাগলনাইয়া পৌরসভার পূর্ব ছাগলনাইয়া গ্রামের বাসিন্দা ও একজন দোকান কর্মচারী। এ ঘটনায় ওই ছাত্রীর পরিবারের পক্ষ থেকে ছাগলনাইয়া থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করা হয়েছে। পুলিশ তাকে শনিবার ফেনীর বিচারিক হাকিম আদালতে হাজির করলে কারাগারে পাঠানোর আদেশ দেন আদালত।

ফেনীর জ্যেষ্ঠ বিচারিক হাকিম মো. জাকির হোসাইনের আদালতে ওই মাদ্রাসাছাত্রী ২২ ধারায় জবানবন্দীও দিয়েছেন।

পুলিশ ও স্থানীয়রা জানায়, ওই মাদ্রাসা ছাত্রী একজন আলিম পরীক্ষার্থী। মাদ্রাসায় আসা যাওয়ার সময় বখাটে পলাশ তাকে গত এক বছর ধরে উত্যক্ত করে আসছিলেন। এক পর্যায়ে বিয়ের প্রস্তাবও দেন। কিন্তু ওই ছাত্রী এবং তার পরিবার বখাটের প্রস্তাবে রাজী হয়নি। এতে আরও বেপরোয়া হয়ে ওঠেন পলাশ। গত শুক্রবার রাত ৮টার দিকে পলাশ সরাসরি ওই ছাত্রীর বাড়িতে গিয়ে বিয়ের প্রস্তাব দেন। অন্যথায় বাড়ি থেকে তুলে নিয়ে যাওয়ার হুমকি দিয়ে আসেন।

এ ঘটনার পর শুক্রবার রাতেই বিষয়টি ছাগলনাইয়া থানায় অবহিত করেন ভুক্তভোগী পরিবার। অভিযোগ পেয়ে রাতেই পুলিশ পলাশকে গ্রেপ্তার করে থানায় নিয়ে যায়। শনিবার সকালে ছাত্রীর পরিবারের পক্ষ থেকে ছাগলনাইয়া থানায় একটি মামলা দায়ের করা হয়।

ছাগলনাইয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এমএম মোর্শেদ ছাত্রী উত্যক্তের ঘটনায় যুবককে গ্রেপ্তার, আদালতের মাধ্যমে তাকে কারাগারে প্রেরণ এবং ওই ছাত্রীর জবানবন্দী দেওয়ার সত্যতা নিশ্চিত করেছেন।

Comments

The Daily Star  | English
Deposits of Bangladeshi banks, nationals in Swiss banks hit lowest level ever in 2023

Deposits of Bangladeshi banks, nationals in Swiss banks hit lowest level ever

It declined 68% year-on-year to 17.71 million Swiss francs in 2023

3h ago