‘আহারে মনের মতো একটা মানুষই পাইলাম না’

নতুন যাত্রা শুরু করলেন বড়পর্দার সময়ের আলোচিত জুটি শাকিব খান ও শবনম বুবলী। গতকাল সোমবার (১৭ জুন) সন্ধ্যায় অনুষ্ঠিত হয়ে গেল তাদের নতুন ছবি ‘মনের মতো মানুষ পাইলাম না’ ছবির মহরত।
Sakib and Bubli
মহরত অনুষ্ঠানের এক ফাঁকে শাকিব খান ও বুবলী। ছবি: স্টার

নতুন যাত্রা শুরু করলেন বড়পর্দার সময়ের আলোচিত জুটি শাকিব খান ও শবনম বুবলী। গতকাল সোমবার (১৭ জুন) সন্ধ্যায় অনুষ্ঠিত হয়ে গেল তাদের নতুন ছবি ‘মনের মতো মানুষ পাইলাম না’ ছবির মহরত।

অনুষ্ঠানে শাকিব খান বলেন, “পুরো পৃথিবীর মানুষ জানেন এবং মানেন একটি ভালো চলচ্চিত্র একটি দেশ গঠনে সহায়তা করে। একটি পরিবার গঠনে সহায়তা করে। পরিবারের সুসম্পর্ক গঠনে সহায়তা করে। আমরা অনেক সময় অনেক বড় জায়গায় বড় বড় মানুষদের মুখে বলতে শুনেছি- ছোটবেলায় মা, বোন ও পরিবার-পরিজনের সঙ্গে সিনেমা দেখতে যেতাম। তারা কিন্তু শুধু সিনেমাই দেখতে যাননি, পাশাপাশি তাদের পারিবারিক সম্পর্কও দৃঢ় হয়েছে। রাজু (জাকির হোসেন রাজু) ভাই যখন আমাকে ‘মনের মতো মানুষ পাইলাম না’র কথা বলেন, তখন এর গল্প আমার হৃদয় ছুঁয়ে গেছে।”

তিনি আরও বলেন, “পরিচালক রাজু ভাইকে জিজ্ঞেস করেছি ছবির নামটা এমন কেনো? একটু অন্যরকম নামও তো হতে পারে! উনি আমাকে যে যুক্তিটা দিয়েছিলেন, সেটা আমার হৃদয় ছুঁয়ে গেছে। পৃথিবীতে যত সফল মানুষ আছেন, সাফল্যের চূড়ায় উঠলেও আক্ষেপ করে অনেক সময় বলেন, আহারে মনের মতো একটা মানুষই পাইলাম না।”

বুবলী বলেন, “এই ছবিতে সম্পূর্ণ নতুন এক বুবলীকে দেখতে পাবেন আপনারা। এই ছবিটি আপনাদের প্রত্যেকের ভালো লাগবে, পছন্দ হবে এইটুকু নিশ্চিত করে বলতে পারি। কারণ এটি আমাদের সবার কথা বলবে।”

ছবির এই মহরতে শাকিব-বুবলী ছাড়াও উপস্থিত ছিলেন তথ্য প্রতিমন্ত্রী ড. মো. মুরাদ হাসান, পানিসম্পদ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য নুরুন্নবী চৌধুরী শাওন, তথ্য সচিব আব্দুল মালেকসহ অনেকেই ।

ইতিমধ্যে ‘মনের মতো মানুষ পাইলাম না’ ছবির শুটিং শুরু হয়ে গেছে। কিছু দিন আগেই দুটি গান রেকর্ডিং সম্পন্ন হয়। তুরস্কে ছবির গানের শুটিং হয়েছে ঈদের আগে। ছবিটি ঈদুল আযহায় মুক্তি পাবার সম্ভাবনা রয়েছে।

Comments

The Daily Star  | English

Through the lens of Rafiqul Islam

National Professor Rafiqul Islam’s profound contribution to documenting the Language Movement in Bangladesh was the culmination of a lifelong passion for photography.

18h ago