‘প্রিয়া সাহার বিরুদ্ধে তড়িঘড়ি করে কোনো সিদ্ধান্ত না নিতে প্রধানমন্ত্রী নির্দেশ দিয়েছেন’

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রিয়া সাহার বিরুদ্ধে তড়িঘড়ি করে কোনো সিদ্ধান্ত নিতে নিষেধ করেছেন।
pm
প্রধানমন্ত্রী শেখ হাসিনা। ফাইল ছবি

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রিয়া সাহার বিরুদ্ধে তড়িঘড়ি করে কোনো সিদ্ধান্ত নিতে নিষেধ করেছেন।

তিনি বলেন, “প্রধানমন্ত্রী গতরাতে (লন্ডন থেকে) একটি বার্তা পাঠিয়েছেন। এতে তিনি তড়িঘড়ি করে কোনো সিদ্ধান্ত নেওয়ার প্রয়োজন নেই বলে নির্দেশ দিয়েছেন।”

কাদের আরো বলেন, প্রিয়া সাহা আসলে কী বলতে চেয়েছিলেন সে বিষয়ে তার একটি পাবলিক স্টেটমেন্ট দেওয়া উচিত। তার আগে তার বিরুদ্ধে লিগ্যাল প্রসেস গ্রহণ করতে প্রধানমন্ত্রী নিষেধ করেছেন।

ওবায়দুল কাদের আজ (২১ জুলাই) দুপুরে রাজধানীর শেরেবাংলা নগরের বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে মেট্রোরেলের এমআরটি লাইন -৬ এর ব্র্যান্ডিং সেমিনার শেষে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এ কথা বলেন।

সংবাদ সম্মেলনে ঢাকা ম্যাস ট্রানজিট কোম্পানির ব্যবস্থাপনা পরিচালক এম এ এন ছিদ্দিকসহ ঊর্ধ্বতন কর্মকর্র্তারা উপস্থিত ছিলেন।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, মুক্তিযুদ্ধবিষয়ক মন্ত্রী এডভোকেট আ ক ম মোজাম্মেল হক প্রিয়া সাহার বিরুদ্ধে রাষ্ট্রদ্রোহিতার অভিযোগ এনে মামলা করতে চেয়েছিলেন। তাকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশ সম্পর্কে জানানো হয়েছে।

তিনি আরো বলেন, এ বিষয়ে আইনমন্ত্রী এবং স্বরাষ্ট্রমন্ত্রীর সঙ্গেও কথা হয়েছে। আর সরকারের অনুমতি ছাড়া রাষ্ট্রদ্রোহিতার মামলা করা যায় না।

আরো পড়ুন:

প্রিয়া সাহার বিরুদ্ধে রাষ্ট্রদ্রোহের মামলা

প্রিয়া সাহাকে আত্মপক্ষ সমর্থনের সুযোগ দেওয়া উচিত: কাদের

যুক্তরাষ্ট্রের সরাসরি আধিপত্য বিস্তারের ষড়যন্ত্র পরিষ্কারভাবেই লক্ষ্য করা যাচ্ছে: জয়

 

Comments

The Daily Star  | English

Int’l bodies fail to deliver when needed: PM

Though there are many international bodies, they often fail to deliver in the time of crisis, said Prime Minister Sheikh Hasina

1h ago