ঢাকায় আগ্নেয়াস্ত্র ও বুলেটসহ আটক ৩

রাজধানীর খিলগাঁও থেকে ছয়টি আগ্নেয়াস্ত্র এবং বুলেটসহ তিন ব্যক্তিকে আটকের দাবি করেছে ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) গোয়েন্দা শাখা।
criminals
২৬ জুলাই ২০১৯, খিলগাঁও থেকে ছয়টি আগ্নেয়াস্ত্র এবং বুলেটসহ এই তিন ব্যক্তিকে আটক করেছে পুলিশ। ছবি: সংগৃহীত

রাজধানীর খিলগাঁও থেকে ছয়টি আগ্নেয়াস্ত্র এবং বুলেটসহ তিন ব্যক্তিকে আটকের দাবি করেছে ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) গোয়েন্দা শাখা।

পুলিশ জানিয়েছে, আটককৃতরা হলেন- খান মো. ফয়সাল (৩৮), মো. জিয়াউল আবেদীন ওরফে জুয়েল (৪৫) এবং মো. জাহেদ আল আবেদীন ওরফে রুবেল (৪০)।

ডিএমপির অতিরিক্ত উপকমিশনার শাহিদুর রহমান রিপন দ্য ডেইলি স্টারকে জানান, ধ্বংসাত্মক কর্মকাণ্ড পরিচালনার উদ্দেশ্যে খিলগাঁওয়ের সিপাইবাগ এলাকার একটি বাড়িতে একদল অপরাধী গোপন বৈঠকে মিলিত হয়েছে, এমন তথ্যের ভিত্তিতে গতকাল রাত আটটার দিকে ওই এলাকায় অভিযান চালায় গোয়েন্দারা।

এ সময় ওই বাড়ি থেকে অপরাধী চক্রের তিনজনকে আটক করতে পারলেও বাকি সাতজন- এসএম উমর ফারুক ললাট (৩২), আনিস (৪৫), মিঠু (৩৫), মামুন (৩৫), মঈন (২৮), তারিফ (৩৫), অনিক (৩২) পালিয়ে যেতে সক্ষয় হয়েছেন।

ঘটনাস্থল থেকে একটি একে-২২ রাইফেল, চারটি বিদেশি পিস্তল, একটি দেশীয় তৈরি রিভলভার এবং ৪৭টি বুলেট উদ্ধার করেছে পুলিশ।

এ ঘটনায় একটি মামলা দায়ের করা হয়েছে এবং চক্রের পলাতক সদস্যদের গ্রেপ্তারের চেষ্টা চলছে বলেও জানান তিনি।

Comments

The Daily Star  | English

Step up efforts to prevent fire incidents: health minister

Health Minister Samanta Lal Sen today urged all the authorities concerned of the government to stay alert and strengthen monitoring and conduct regular drives to reduce fire incidents

30m ago