ট্রাক কেড়ে নিলো ২ ট্রাকচালকের প্রাণ

রাজশাহীর গোদাগাড়ী উপজেলায় টোল না দিয়ে পালানোর সময় ধাওয়া খাওয়া একটি ট্রাক কেড়ে নিয়েছে দুই ট্রাকচালকের প্রাণ।
Motorcycle
১ আগস্ট ২০১৯, রাজশাহীর গোদাগাড়ী উপজেলায় টোল না দিয়ে পালানোর সময় চাপা দেওয়া মোটরসাইকেল। ছবি: স্টার

রাজশাহীর গোদাগাড়ী উপজেলায় টোল না দিয়ে পালানোর সময় ধাওয়া খাওয়া একটি ট্রাক কেড়ে নিয়েছে দুই ট্রাকচালকের প্রাণ।

আজ (১ আগস্ট) ভোররাত সোয়া ১২টার দিকে এই ঘটনা ঘটে।

নিহতরা হলেন আলম (৩৫) এবং আব্দুস সামাদ (৪০)।

গোদাগাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহাঙ্গীর আলম জানান, তাদের মরদেহ রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ময়নাতদন্তের জন্যে পাঠানো হয়েছে।

নিহত দুজনেই চাঁপাইনবাবগঞ্জ জেলার বিদিরপুর গ্রামের বাসিন্দা এবং জেলা ট্রাক শ্রমিক ইউনিয়নের তালিকাভুক্ত ট্রাকচালক বলে জানিয়েছেন ইউনিয়নের সভাপতি আলমগীর হোসেন।

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে পুলিশ কর্মকর্তা ও ইউনিয়নের নেতা জানান, চাঁপাইনবাবগঞ্জ শহরে ট্রাকটিকে নির্ধারিত টোল দেওয়ার জন্যে থামতে বলা হলে তা না থেমে দ্রুত পালিয়ে যায়। সেসময় মোটরসাইকেলে চড়ে আলম ও সামাদ ট্রাকটিকে প্রায় ১৫ কিলোমিটার ধাওয়া করে। গোদাগাড়ী মেডিকেল মোড়ে এসে ট্রাকটি গতি কমালে তারা ট্রাকচালককে থামতে বলে। কিন্তু, এক পর্যায়ে চালক ট্রাকটি না থামিয়ে মোটরসাইকেলে চড়ে আসা দুই ট্রাকচালককে ‘ইচ্ছাকৃতভাবে’ চাপা দেয়।

ট্রাকটির ধাক্কায় আলম ঘটনাস্থলে মারা যান এবং আহত অবস্থায় সামাদকে গোদাগাড়ী স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসা হলে সেখানে তাকে মৃত ঘোষণা করা হয়।

পুলিশ ট্রাকটিকে চিহ্নিত ও চালককে আটক করার চেষ্টা করছে বলেও জানানো হয়।

Comments

The Daily Star  | English

How Islami Bank was taken over ‘at gunpoint’

Islami Bank, the largest private bank by deposits in 2017, was a lucrative target for Sheikh Hasina’s cronies when an influential business group with her blessing occupied it by force – a “perfect robbery” in Bangladesh’s banking history.

8h ago