ডেঙ্গুতে প্রাণ গেল আরও ৫ জনের

ডেঙ্গু আক্রান্ত আরও পাঁচ জনের মৃত্যু হয়েছে আজ। ঢাকা, দিনাজপুর ও রংপুর থেকে মৃত্যুর খবরগুলো পাওয়া গেছে। এর মধ্যে শুধুমাত্র ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালেই মারা গেছেন তিন জন। এ নিয়ে গণমাধ্যমের প্রকাশিত খবর অনুযায়ী ৬৫ জন ডেঙ্গু আক্রান্ত ব্যক্তির মৃত্যু হলো।
স্টার ফাইল ফটো

ডেঙ্গু আক্রান্ত আরও পাঁচ জনের মৃত্যু হয়েছে আজ। ঢাকা, দিনাজপুর ও রংপুর থেকে মৃত্যুর খবরগুলো পাওয়া গেছে। এর মধ্যে শুধুমাত্র ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালেই মারা গেছেন তিন জন। এ নিয়ে গণমাধ্যমের প্রকাশিত খবর অনুযায়ী ৬৫ জন ডেঙ্গু আক্রান্ত ব্যক্তির মৃত্যু হলো।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে যে তিন জন মারা গেছেন তাদের মধ্যে এক জনের বয়স ৭৫ বছর। বিকেল ৩টার দিকে হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) মনোয়ারা বেগম নামের ওই নারী মারা যান। হাসপাতালটির সহকারী পরিচালক ডা. নাসির উদ্দিন দ্য ডেইলি স্টারকে এই খবরটি নিশ্চিত করেছেন।

তিনি জানান, ডেঙ্গু আক্রান্ত হয়ে গত ৩ আগস্ট তিনি ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি হন। চাঁদপুরের মনোয়ারা বেগম ঢাকায় মিরপুর এলাকায় বসবাস করতেন।

দিনাজপুরে এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে রবিউল ইসলাম (১৭) নামের ডেঙ্গু আক্রান্ত এক তরুণের মৃত্যু হয়েছে। হাসপাতালের পরিচালক ডা. আবু মোহাম্মদ খায়রুল দ্য ডেইলি স্টারের দিনাজপুর প্রতিনিধিকে খবরের সত্যতা নিশ্চিত করেছেন। বিকেল ৫টার দিকে সে মারা যায়।

ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলার বাসিন্দা রবিউল ডেঙ্গু আক্রান্ত হওয়ার পর হাসপাতালে ভর্তি হয়েছিল।

রংপুরে তিন বছরের একটি শিশু রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে মারা গেছে। ঢাকায় ডেঙ্গু জ্বরে আক্রান্ত হবার পর একটি বেসরকারি হাসপাতালে তাকে ভর্তি করা হয়েছিল। পরে ৩ আগস্ট তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয় বলে হাসপাতালটির মেডিসিন বিভাগের চিকিৎসক ডা. এ বি এম শহিদুজ্জামান দ্য ডেইলি স্টারকে জানিয়েছেন।

Comments

The Daily Star  | English

Protesters stage sit-in near Bangabhaban demanding president's resignation

They want Shahabuddin to step down because of his contradictory remarks about Hasina's resignation

42m ago