ঝিনাইদহে নববধুকে জবাই করে হত্যা

ঝিনাইদহের কালীগঞ্জে আয়েশা খাতুন মিম নামে এক নববধূর গলাকাটা মরদেহ উদ্ধার করেছে পুলিশ।
Body Recov
ছবি: স্টার অনলাইন গ্রাফিক্স

ঝিনাইদহের কালীগঞ্জে আয়েশা খাতুন মিম নামে এক নববধূর গলাকাটা মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

আজ (১৬ আগস্ট) দুপুর আড়াইটার দিকে কালীগঞ্জ উপজেলার কাষ্টভাঙ্গা গ্রামের একটি লিচু বাগান থেকে মিমের মরদেহ উদ্ধার করা হয়।

নিহত আয়েশা খাতুন মিম ওই গ্রামের দিন মজুর ইদ্রিস আলীর মেয়ে। নিহতের পরিবার বলছে, মিমের স্বামী তাকে বাড়ি থেকে ডেকে নিয়ে যেয়ে হত্যা করেছে।

দুই মাস আগে মিমের সঙ্গে একই উপজেলার রঘুনাথপুর গ্রামের হাশেম আলীর ছেলে এখলাস উদ্দিনের বিয়ে হয়। প্রেম করে বিয়ে করায় ছেলের পরিবার তা মেনে না নেওয়ায় মিম কাষ্টভাঙ্গা গ্রামে বাবার বাড়িতেই থাকতেন। বৃহস্পতিবার রাতে স্বামী তাকে শ্বশুর বাড়িতে নিয়ে যাওয়ার কথা বলে ডেকে নিয়ে যায়।

কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইউনুস আলী জানান, গতকাল ১৫ আগস্ট বৃহস্পতিবার রাত আটটার দিকে জামাই এখলাস শ্বশুর বাড়ির পাশে এসে মিমকে খবর দেন। খবর পেয়ে মিম বাড়ি থেকে বেরিয়ে যান। পরের দিন শুক্রবার দুপুরে কাষ্টভাঙ্গা গ্রামের মাঠের মধ্যে একটি লিচু বাগানে গৃহবধূ মিমের গলাকাটা মরদেহ পড়ে থাকতে দেখে এলাকাবাসী পুলিশকে খবর দেয়।

ঘটনার পর থেকে নিহতের স্বামী এখলাস পলাতক রয়েছেন। এখলাসই এই হত্যাকাণ্ড ঘটিয়েছেন বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে বলেও জানিয়েছেন ওসি।

Comments

The Daily Star  | English

Inadequate Fire Safety Measures: 3 out of 4 city markets risky

Three in four markets and shopping arcades in Dhaka city lack proper fire safety measures, according to a Fire Service and Civil Defence inspection report.

7h ago