লালমনিরহাটে ট্রাকচাপায় নিহত ২

লালমনিরহাট-বুড়িমারী মহাসড়কে দ্রুতগামী ট্রাকের চাপায় স্থানীয় পল্লী চিকিৎসকসহ এক স্কুলছাত্রের মৃত্যু হয়েছে।
accident
ছবি: স্টার অনলাইন গ্রাফিক্স

লালমনিরহাট-বুড়িমারী মহাসড়কে দ্রুতগামী ট্রাকের চাপায় স্থানীয় পল্লী চিকিৎসকসহ এক স্কুলছাত্রের মৃত্যু হয়েছে।

আজ (৩০ আগস্ট) বিকেলে লালমনিরহাটের আদিতমারী উপজেলার কিসামত ভ্যাটেশ্বর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- উপজেলার নামুড়ি গ্রামের পল্লী চিকিৎসক আজাদ ইসলাম ও কিসামত ভ্যাটেশ্বর গ্রামের আনার উদ্দিনের স্কুলপড়ুয়া ছেলে রিফাত ইসলাম।

এ ঘটনায় অপর এক স্কুলছাত্রসহ তিন জন আহত হয়েছেন। আহতদের প্রথমে স্থানীয় আদিতমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নেওয়া হয়। অবস্থার অবনতি হওয়ায় পরে তাদের রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে আদিতমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইফুল ইসলাম জানান, বুড়িমারী স্থলবন্দরগামী দ্রুতগতির একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে বিপরীত দিক থেকে আসা একটি সাইকেল ও অপর একটি মোটরসাইকেলকে চাপা দেয়। এতে সাইকেলে থাকা রিফাত ইসলাম ও মোটরসাইকেল আরোহী আজাদ ইসলাম ঘটনাস্থলেই নিহত হন। সাইকেলের অপর আরোহী রিফাতের ভাই রাব্বী ইসলাম ও মোটরসাইকেলের আরেক যাত্রী মুহিদুল ইসলাম গুরুতর আঘাতপ্রাপ্ত হন।

ওসি আরও জানান, এ ঘটনায় ট্রাকচালকের সহকারী রবিন ইসলামও রাস্তায় ছিটকে পড়ে গুরুতর আঘাত পেয়েছেন। চালক পালিয়ে গেলেও পুলিশ ট্রাকটিকে আটক করেছে।

Comments

The Daily Star  | English

One month of interim govt: Yunus navigating thru high hopes

A month ago, as Bangladesh teetered on the brink of chaos after the downfall of Sheikh Hasina, Nobel Laureate Muhammad Yunus returned home to steer the nation through political turbulences.

8h ago