ধারালো অস্ত্রসহ কিশোর গ্যাংয়ের ৩ সদস্য আটক

নারায়ণগঞ্জ শহরের দেওভোগ এলাকা থেকে কিশোর গ্যাং এর তিন সদস্যকে পাঁচটি ধারালো ছোড়াসহ আটক করে পুলিশে দিয়েছে এলাকাবাসী।
Narayanganj arrest
৩ সেপ্টেম্বর ২০১৯, নারায়ণগঞ্জ শহরের দেওভোগ এলাকা থেকে কিশোর গ্যাং এর তিন সদস্যকে পাঁচটি ধারালো ছোড়াসহ আটক করে পুলিশের কাছে হস্তান্তর করে এলাকাবাসী। ছবি: স্টার

নারায়ণগঞ্জ শহরের দেওভোগ এলাকা থেকে কিশোর গ্যাং এর তিন সদস্যকে পাঁচটি ধারালো ছোড়াসহ আটক করে পুলিশে দিয়েছে এলাকাবাসী।

গতকাল (৩ সেপ্টেম্বর) রাত ১১টায় ফতুল্লার পশ্চিম দেওভোগ এলাকায় অবস্থিত বায়তুন নূর জামে মসজিদের পিছনের বালুর মাঠ থেকে তাদের আটক করে সদর থানা পুলিশের কাছে সোপর্দ করা হয়।

পরে সদর থানা পুলিশ আটককৃতদের ফতুল্লা মডেল থানা পুলিশের কাছে হস্তান্তর করে।

আটককৃতরা দেওভোগ এলাকার বাসিন্দা। তাদের প্রত্যেকের বয়স ১৫ থেকে ১৭ বছরের মধ্যে।

নারায়ণগঞ্জ সদর থানার পরিদর্শক জয়নাল আবেদীন বলেন, “দেওভোগে বালুর মাঠে কয়েকজন কিশোর সন্ত্রাসী ধারালো ছোরা নিয়ে সঙ্ঘবদ্ধ হয়। সেসময় এলাকাবাসী তাদের ধাওয়া করে তিনজনকে আটক করে। তখন অন্যরা ছোরা ফেলে পালিয়ে যায়। এরপর এলাকাবাসী ফতুল্লা মডেল থানায় না জানিয়ে আমাদের সদর থানাকে জানায়।”

“পরে ঘটনাস্থলে গিয়ে তিনজনকে আটক করে ফতুল্লা থানা পুলিশের কাছে হস্তান্তর করেছি” বলেও উল্লেখ করেন তিনি।

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে ফতুল্লা মডেল থানার ওসি আসলাম হোসেন জানান, তিন কিশোরের মধ্যে একজনের বড় ভাইকে কয়েকদিন আগে প্রতিপক্ষের ছেলেরা মারধর করে চুল কেটে দেয়। এর জের ধরে প্রতিপক্ষের লোকজনের উপর হামলা করতে মূলত এরা ধারালো ছোড়া নিয়ে সঙ্ঘবদ্ধ হয়। কিন্তু, স্থানীয়রা তাদের ধাওয়া দিয়ে তিনজনকে আটক করে। এ কিশোররা মূলত একটি গ্রুপ বা গ্যাং। এরা প্রায় সময়ই এলাকায় এভাবে অস্ত্র নিয়ে মহড়া দেয়।

তিনি বলেন, “সদর থানা পুলিশ তিনজনকে আটক করে আমাদের কাছে হস্তান্তর করেছে। তাদের ব্যাপারে খোঁজখবর নেওয়া হচ্ছে। যেহেতু তাদের বয়স এখনও ১৮ হয়নি সেহেতু ঊর্ধ্বতনদের সঙ্গে কথা বলে পরবর্তীতে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।”

Comments

The Daily Star  | English

How Ekushey was commemorated during the Pakistan period

The Language Movement began in the immediate aftermath of the establishment of Pakistan, spurred by the demands of student organisations in the then East Pakistan. It was a crucial component of a broader set of demands addressing the realities of East Pakistan.

14h ago