সিকোয়েন্স

মধুমিতায় সপ্তাহব্যাপী ‘সালমান শাহ উৎসব’

ঢাকাই চলচ্চিত্রের বরপুত্র সালমান শাহ’র জন্মদিন উপলক্ষে রাজধানীর মধুমিতা সিনেমা হলে শুরু হতে যাচ্ছে সাতদিনব্যাপী চলচ্চিত্র উৎসব। উৎসবটি ২০ সেপ্টেম্বর শুরু হয়ে চলবে ২৬ সেপ্টেম্বর পর্যন্ত।
Salman Shah
আনজাম মাসুদ, শাকিব খান, ফারজানা মুন্নী, বুবলী। ছবি: সংগৃহীত

ঢাকাই চলচ্চিত্রের বরপুত্র সালমান শাহ’র জন্মদিন উপলক্ষে রাজধানীর মধুমিতা সিনেমা হলে শুরু হতে যাচ্ছে সাতদিনব্যাপী চলচ্চিত্র উৎসব। উৎসবটি ২০ সেপ্টেম্বর শুরু হয়ে চলবে ২৬ সেপ্টেম্বর পর্যন্ত।

২০ সেপ্টেম্বর প্রদর্শিত হবে সালমান শাহ ও মৌসুমী অভিনীত সিনেমা ‘কেয়ামত থেকে কেয়ামত’। ২১ সেপ্টেম্বর দেখানো হবে ‘তোমাকে চাই’, ২২ সেপ্টেম্বর ‘মায়ের অধিকার’, ২৩ সেপ্টেম্বর ‘চাওয়া থেকে পাওয়া’, ২৪ সেপ্টেম্বর ‘তুমি আমার’, ২৫ সেপ্টেম্বর ‘অন্তরে অন্তরে’।

২৬ সেপ্টেম্বর ‘সত্যের মৃত্যু নেই’ সিনেমাটি প্রদর্শনের মধ্য দিয়ে উৎসবের সমাপ্তি ঘটবে।

আজ (১৯ সেপ্টেম্বর) উৎসবটির উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তথ্য ও যোগাযোগ প্রযুক্তি (আইসিটি) বিভাগের প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক। উদ্বোধক হিসেবে ছিলেন শাকিব খান।

এছাড়াও উপস্থিত ছিলেন গান বাংলা টিভি ও টিএম ফিল্মসের চেয়ারম্যান ফারজানা মুন্নী, চিত্রপরিচালক সোহানুর রাহমান সোহান, ছটকু আহমেদ, অভিনেত্রী শবনম বুবলী, আইরিন, জাহারা মিতুসহ অনেকে।

অনুষ্ঠানে শাকিব খান বলেন, “অনেকের মতো সালমান শাহ আমার প্রাণের নায়ক। অনেকদিন ধরে তার নামে এফডিসিতে একটি ফ্লোরের দাবি করা হচ্ছে। সামনেই এফডিসিতে আমার শুটিং আছে। তখন আমি তাদের (বিএফডিসি কর্তৃপক্ষ) সঙ্গে আলোচনা করবো- যেনো সালমান শাহের নামে একটি ফ্লোর বা রাস্তার নামকরণ করা হয়।”

অনুষ্ঠানটি সঞ্চালনা করেছেন আনজাম মাসুদ। জন্মোৎসবের আয়োজক ঢুলি কমিউনিকেশনস।

Comments

The Daily Star  | English

Lull in Gaza fighting despite blasts in south

Israel struck Gaza on Monday and witnesses reported blasts in the besieged territory's south, but fighting had largely subsided on the second day of an army-declared "pause" to facilitate aid flows

4h ago