শীর্ষ খবর

রাজধানীতে র‌্যাবের গুলিতে ‘ছিনতাইকারী’ নিহত

রাজধানীর হাতিরপুল এলাকায় গতকাল মধ্যরাতে র‌্যাবের গুলিতে কথিত ‘ছিনতাইকারী দলের এক সদস্য’ নিহত হয়েছেন। এ ঘটনায় আরেকজন গুলিবিদ্ধ হয়েছেন।
gun_5.jpg
ছবি: স্টার অনলাইন গ্রাফিক্স

রাজধানীর হাতিরপুল এলাকায় গতকাল মধ্যরাতে র‌্যাবের গুলিতে কথিত ‘ছিনতাইকারী দলের এক সদস্য’ নিহত হয়েছেন। এ ঘটনায় আরেকজন গুলিবিদ্ধ হয়েছেন।

গতকাল দিবাগত রাত ১টার পর হাতিরপুল এলাকার ইস্টার্ন প্লাজা শপিং সেন্টারের উল্টোদিকে এই ঘটনা ঘটে।

র‍্যাব-২ এর কোম্পানি কমান্ডার ও পুলিশ সুপার মহিউদ্দিন ফারুকী দ্য ডেইলি স্টারকে জানান, রাজধানীর মিরপুর সড়কের ছিনতাইপ্রবণ এলাকায় নিয়মিত টহলে ছিলো র‌্যাব-২ এর একটি দল। এসময় সায়েন্স ল্যাব মোড়ের কাছে ল্যাবএইড হাসপাতালের সামনে ছিনতাই, ছিনতাই চিৎকার শুনে তারা সেখানে যায়। তখন একটি মোটরসাইকেলে চড়ে তিনজনকে পালিয়ে যেতে দেখে তারা সেটিকে ধাওয়া করে।

তিনি আরও জানান, মোটরসাইকেলটি নিউমার্কেট ঘুরে কলাবাগান হয়ে পান্থপথে ঢুকলে, হাতিরপুলের ইস্টার্ন প্লাজার উল্টোদিকে তাদের থামতে বলে র‍্যাব। একপর্যায়ে মোটরসাইকেলটি থামিয়ে ওই তিনজনের একজন আরেকজনের কাছে অস্ত্র দেন। এরপর অস্ত্র হাতে পাওয়া ওই মোটরসাইকেল আরোহী র‍্যাবের দিকে অস্ত্র তাক করলে র‍্যাব গুলি ছোড়ে।

এতে ঘটনাস্থলেই একজন নিহত হন। গুলিবিদ্ধ হন একজন। তবে মোটরসাইকেলে থাকা অন্য আরোহী পালিয়ে যায়।

ঘটনাস্থল থেকে একটি বিদেশি পিস্তল, গুলি, একটি মোটরসাইকেল ও নিহত ছিনতাইকারীর ড্রাইভিং লাইসেন্স জব্দ করেছে র‍্যাব। সেখানে তার পরিচয় রয়েছে সুশান মিত্র ওরফে সুমন। আহত অবস্থায় আটক অপরজনের নাম হাসান বলে জানিয়েছে র‌্যাব।

Comments

The Daily Star  | English
Deposits of Bangladeshi banks, nationals in Swiss banks hit lowest level ever in 2023

Deposits of Bangladeshi banks, nationals in Swiss banks hit lowest level ever

It declined 68% year-on-year to 17.71 million Swiss francs in 2023

55m ago