অপহরণের ৮ দিনেও উদ্ধার হয়নি স্কুলছাত্রী

অপহরণের আটদিন পরও পুলিশ উদ্ধার করতে পারেনি মানিকগঞ্জের দৌলতপুরের এক স্কুলছাত্রীকে।
abduction logo
প্রতীকী ছবি। স্টার অনলাইন গ্রাফিক্স

অপহরণের আটদিন পরও পুলিশ উদ্ধার করতে পারেনি মানিকগঞ্জের দৌলতপুরের এক স্কুলছাত্রীকে।

‘প্রেম প্রত্যাখ্যান’ করায় গত ৫ অক্টোবর সন্ধ্যায় স্থানীয় আখিনুর শেখ নামের এক যুবকের নেতৃত্বে চার যুবক ওই স্কুল ছাত্রীকে অপহরণ করেছে বলে অভিযোগ উঠেছে।

ঘটনাটি ঘটেছে দৌলতপুর উপজেলার রৌহা (কাটাখালী) গ্রামে।

এ ঘটনায় স্কুলছাত্রীর পিতা গত ১০ অক্টোবর দৌলতপুর থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইন ২০০০(সংশোধিত-০৩) এর ৭/৩০ ধারায় মামলা করেছেন।

মামলার তদন্তকারী কর্মকর্তা উপ-পরিদর্শক (নিরস্ত্র) মো. মোরশেদ আলম বলেন, “অপহৃত স্কুল ছাত্রীকে উদ্ধার করা সম্ভব হয়নি। তবে এজাহারভুক্ত আসামি পাড়-রৌহা গ্রামের জাবেদ মাতব্বরের ছেলে রাজিব (২২)-কে গ্রেপ্তার করা হয়েছে।”

অপহৃত স্কুলছাত্রীর বাবা মামলার এজাহারে বলেন, স্কুলে যাওয়া-আসার পথে তার মেয়েকে স্থানীয় বখাটে সাদেক হোসেনের ছেলে আখিনুর শেখ (২০) প্রেম প্রস্তাব দিয়ে উত্যক্তসহ কুপ্রস্তাব দিতো। ঘটনার দিন ৫ অক্টোবর তার মেয়ে প্রতিবেশী সহপাঠীর কাছ থেকে বই নিয়ে ফেরার পথে তার মেয়েকে জোরপূর্বক অপহরণ করে নিয়ে যায়।

Comments

The Daily Star  | English

How Islami Bank was taken over ‘at gunpoint’

Islami Bank, the largest private bank by deposits in 2017, was a lucrative target for Sheikh Hasina’s cronies when an influential business group with her blessing occupied it by force – a “perfect robbery” in Bangladesh’s banking history.

8h ago