ছাদ থেকে ফেলে শিশু হত্যা, মা আটক

নারায়ণগঞ্জের ফতুল্লায় আশফাক জামান জাহিন নামে আড়াই বছরের এক শিশুকে ছাদ থেকে ফেলে হত্যা করা হয়েছে। এ ঘটনায় শিশুর মাকে আটক করেছে পুলিশ।
murder logo
প্রতীকী ছবি। স্টার ডিজিটাল গ্রাফিক্স

নারায়ণগঞ্জের ফতুল্লায় আশফাক জামান জাহিন নামে আড়াই বছরের এক শিশুকে ছাদ থেকে ফেলে হত্যা করা হয়েছে। এ ঘটনায় শিশুর মাকে আটক করেছে পুলিশ।

পুলিশের দাবি, “শিশুটির মা মানসিক ভারসাম্যহীন। আর সেই তার নিজের ছেলেকে চারতলা বাড়ির ছাদ থেকে ফেলে হত্যা করেছে।”

গতকাল (১৪ অক্টোবর) সন্ধ্যায় ফতুল্লা থানাধীন পশ্চিম নন্দলালপুর এলাকায় ওই ঘটনা ঘটে। পরে রাত ১০টায় শিশুটি ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যায়।

নিহত আশফাক জামান জাহিন একই এলাকার খন্দকার নুরুজ্জামান মারুফের ছেলে। আটক শিশুর মা হলেন রোকসানা আক্তার (২৬)।

এলাকাবাসী ও পরিবারের বরাত দিয়ে ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসলাম হোসেন জানান, পশ্চিম নন্দলালপুর এলাকার চারতলা বাড়ি দুই তলায় খন্দকার নুরুজ্জামান তার স্ত্রী রোকসানা আক্তার ও দুই ছেলে এবং এক মেয়েকে নিয়ে ভাড়ায় বসবাস করেন। রোকসানা মানসিক ভারসাম্যহীন রোগী বলে পরিবারের পক্ষ থেকে জানানো হয়।

সন্ধ্যা ৭টায় চারতলা বাড়ির ছাদ থেকে শিশু জাহিনকে তার মা রোকসানা নিচে ফেলে দেয়। পরিবারের লোকজন বিষয়টি জানতে পেরে জাহিনকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে ভর্তি করে। পরে সেখানে চিকিৎসাধীন অবস্থায় সে মারা যায়।

ওসি আরো বলেন, রাত সাড়ে ১০টায় শিশুর বাবা ফোনে জাহিনের মৃত্যুর খবর নিশ্চিত করে। ময়নাতদন্তের জন্য শিশুর লাশ ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে রাখা হয়েছে। খবর পেয়ে রাতেই ওই বাড়ি থেকে শিশুর মা রোকসানা আক্তারকে আটক করা হয়েছে। এ বিষয়ে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

Comments

The Daily Star  | English

One month of interim govt: Yunus navigating thru high hopes

A month ago, as Bangladesh teetered on the brink of chaos after the downfall of Sheikh Hasina, Nobel Laureate Muhammad Yunus returned home to steer the nation through political turbulences.

10h ago