তানহাজি: অজয় দেবগানের শততম সিনেমা

বলিউডে ত্রিশ বছর ধরে অভিনয় করছেন অজয় দেবগান। পূর্ণ করেছেন ১০০ সিনেমার কোটা।

বলিউডে ত্রিশ বছর ধরে অভিনয় করছেন অজয় দেবগান। পূর্ণ করেছেন ১০০ সিনেমার কোটা।

শততম সিনেমা ‘তানহাজি: দ্য আনসাং ওয়ারিয়র’র নির্মাতা অজয়ের বিভিন্ন সিনেমার কিছু ছবি দিয়ে তৈরি করেছেন একটি ছবি। মারাঠি যোদ্ধা তানহাজি মালুসারির রূপে দেখা যাচ্ছে বলিউড এই সুপারস্টারকে।

সামাজিক যোগাযোগ মাধ্যমে ‘গোলমাল’-খ্যাত এই নায়কের স্ত্রী কাজল শুভকামনা জানিয়ে লিখেছেন, “ত্রিশ বছর এবং একশ সিনেমা। ‘ফুল আউর কাটে’ থেকে ‘জাখাম’ তারপর ‘গোলমাল’ থেকে ‘শিভায়’ এবং শেষপর্যন্ত ‘তানহাজি’!...”

প্রসঙ্গত, ‘তানহাজি’ সিনেমাতে কাজলকে দেখা যাবে সাবিত্রী মালুসারির ভূমিকায়। ২০২০ এর ১০ জানুয়ারি বড় পর্দায় দেখা যাবে সিনেমাটি। ‘তানহাজি’র মাধ্যমে প্রায় বারো বছর পর এক সঙ্গে পর্দায় দেখা যাবে সাইফ আলি খান এবং অজয় দেবগানকে।

অজয়কে শুভকামনা জানিয়ে শাহরুখ খান লিখেছেন, “আরেকটি ১০০ দেখতে যাচ্ছি এবং আরও সিনেমা দেখবো আমার বন্ধু অজয় দেবগানের। এই মাইল ফলকের জন্য শুভ কামনা… এক সঙ্গে দুটি মোটরসাইকেলে আকর্ষণীয় ভঙ্গিতে চড়ে… তুমি অনেক দূর এসেছো… চলতে থাকো… এবং ‘তানহাজি’র জন্য শুভ কামনা।”

Comments

The Daily Star  | English

One month of interim govt: Yunus navigating thru high hopes

A month ago, as Bangladesh teetered on the brink of chaos after the downfall of Sheikh Hasina, Nobel Laureate Muhammad Yunus returned home to steer the nation through political turbulences.

5h ago