গৌতম গম্ভীর ‘নিখোঁজ’, দিল্লির রাস্তায় পোস্টার

দিল্লির রাস্তায় গৌতম গম্ভীর ‘নিখোঁজ’ শিরোনামের ব্যঙ্গাত্মক পোস্টারে ছেয়ে যেতে দেখা যায়। যদিও সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়া একই দিনের আরেকটি ছবিতে তাকে জিলাপি খেতে দেখা গেছে।
বিজেপির সংসদ সদস্য গৌতম গম্ভীর 'নিখোজ' পোস্টার দিল্লির সড়কে। ছবি: টাইমস অব ইন্ডিয়া

ভারতের রাজধানী নয়া দিল্লিতে বায়ুদূষণ প্রতিরোধে আলোচনার জন্য সংসদীয় প্যানেলের বৈঠক ডাকা হয়েছিল গত শুক্রবার। কিন্তু ২৮ সদস্যের সংসদীয় প্যানেলের মাত্র চারজন সংসদ সদস্য অংশ নেন সেই বৈঠকে।

পূর্ব দিল্লি আসন থেকে নির্বাচিত বিজেপির সংসদ সদস্য গৌতম গম্ভীরসহ আইনজীবী এবং আমলারা অনুপস্থিত থাকায় শেষ পর্যন্ত আলোচনা সভা অনুষ্ঠিত হয়নি।

এরপরেই দিল্লির রাস্তায় গৌতম গম্ভীর ‘নিখোঁজ’ শিরোনামের ব্যঙ্গাত্মক পোস্টারে ছেয়ে যেতে দেখা যায়। যদিও সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়া একই দিনের আরেকটি ছবিতে তাকে জিলাপি খেতে দেখা গেছে।

দেশটির সংবাদমাধ্যম এনডিটিভির প্রতিবেদনে বলা হয়েছে, পোস্টারে ‘ইনি নিখোঁজ। কেউ কি একে দেখেছেন? তাকে শেষবার ইন্দোরে জিলাপি খেতে দেখা গিয়েছিল। দিল্লি তাকে খুঁজছেন’ লিখে গোটা শহরে ছড়িয়ে দেওয়া হয়।

এ বিষয়ে বিরোধী দল আম আদমি পার্টির পক্ষ থেকে জানানো হয়েছে, গৌতম গম্ভীর যদি তার শহরের সমস্যার কথা না ভেবে জিলাপি খেতে ব্যস্ত থাকেন, তাহলে অবিলম্বে তার পদত্যাগ করা উচিত।

গৌতম গম্ভীরের ঘনিষ্ঠ ব্যক্তি গৌরব অরোরা জানান, লোকসভায় গম্ভীরের জয় মেনে নিতে পারেনি কেজরিওয়াল সরকার। তাই এভাবে হাতে বানানো পোস্টার শহরে ছড়িয়ে তাকে অপমান করে প্রতিশোধ নেওয়া হয়েছে।

গৌরব অরোরা আরও জানান, গত বুধবার পর্যন্ত গম্ভীর তার নির্বাচনী এলাকার উন্নয়ন প্রকল্প নিয়ে ব্যস্ত ছিলেন। তিনি দিল্লি পূর্ব পৌরসভার (ইডিএমসি) দুটি বিদ্যালয়ের উদ্বোধন করেন এবং সব কাজ শেষে শহরের বাইরে যান।

Comments

The Daily Star  | English

Bangladesh, Qatar ink 10 cooperation documents

Bangladesh and Qatar today signed 10 cooperation documents -- five agreements and five MoUs -- to strengthen ties on multiple fronts and help the relations reach a new height

27m ago