প্রথম দুই ম্যাচে অনিশ্চিত মাহমুদউল্লাহ, মাত্র দুই ম্যাচের জন্য গেইল

বিপিএল শুরুর আগেই দলের দুই বড় তারকার ব্যাপারে খারাপ খবর শোনালেন চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের টিম ডিরেক্টর জালাল ইউনুস। সম্ভাব্য অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদ ভারত সফরে পাওয়া হ্যামস্ট্রিংয়ের চোট থেকে এখনো সেরে উঠেননি। প্রথম দুই ম্যাচে তিনি অনিশ্চিত। এদিকে ক্রিস গেইলকে দুই ম্যাচের বেশি পাচ্ছে না দলটি।

বিপিএল শুরুর আগেই দলের দুই বড় তারকার ব্যাপারে খারাপ খবর শোনালেন চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের টিম ডিরেক্টর জালাল ইউনুস। সম্ভাব্য অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদ ভারত সফরে পাওয়া হ্যামস্ট্রিংয়ের চোট থেকে এখনো সেরে উঠেননি। প্রথম দুই ম্যাচে তিনি অনিশ্চিত। এদিকে  ক্রিস গেইলকে দুই ম্যাচের বেশি পাচ্ছে না দলটি।

সোমবার রাজধানীর একটি অভিজাত হোটেলে জার্সি উন্মোচন করা হয় নতুন আদলের বিপিএলে প্রথমবার খেলতে নামা চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের। সেখানেই দলের চোটের হালচাল জানান জালাল, ‘ইনজুরি বেশি। ইমাদ ওয়াসিমকে আমরা পাচ্ছি না।  সেও ইনজুরিতে।  রিয়াদও প্রথম এক-দুই ম্যাচ খেলতে পারবে না। তবে আশা করি পরবর্তীতে তাকে পুরো পাবো।’

এবার ভারত সফরে কলকাতার ইডেন গার্ডেনে গোলাপি বলের টেস্টে চোট পান মাহমুদউল্লাহ। দ্বিতীয় ইনিংসে ব্যাট করার সময় হ্যামস্ট্রিংয়ের চোটে মাঠ ছাড়েন তিনি। গ্রেড ওয়ান টিয়ার মাত্রার এই চোট নিয়ে সেরে উঠার প্রক্রিয়ায় আছেন তিনি। তবে ম্যাচ ফিটনেস আসতে মাহমুদউল্লাহর আরও সপ্তাহখানেক লেগে যেতে পারে।

এদিকে চট্টগ্রাম আগেই জানিয়েছিল চোটে থাকা গেইল আছেন বিশ্রামে। ডিসেম্বর মাসে তাকে পাওয়ার কোনই সম্ভাবনা নেই। এবার দলের পরিচালক জানালেন গোটা টুর্নামেন্টেই গেইলকে মাত্র দুই ম্যাচের জন্য পাচ্ছেন তারা,  ‘গেইল দুটা ম্যাচের বেশি খেলবে না।’

Comments