চট্টগ্রামে ২ বাসের মুখোমুখি সংঘর্ষে দম্পতিসহ নিহত ৩

চট্টগ্রামের পটিয়া উপজেলার শান্তিরহাট এলাকায় চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে দুটি বাসের মুখোমুখি সংঘর্ষে তিনজন নিহত ও অন্তত ছয়জন আহত হয়েছেন।
চট্টগ্রামের পটিয়া উপজেলার শান্তিরহাট এলাকায় চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে দুটি বাসের মুখোমুখি সংঘর্ষে তিনজন নিহত হয়েছেন। ১৭ জানুয়ারি ২০২০। ছবি: সংগৃহীত

চট্টগ্রামের পটিয়া উপজেলার শান্তিরহাট এলাকায় চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে দুটি বাসের মুখোমুখি সংঘর্ষে তিনজন নিহত ও অন্তত ছয়জন আহত হয়েছেন।

আজ (১৭ জানুয়ারি) সকাল ১১টার দিকে এই দুর্ঘটনা ঘটে।

কক্সবাজারগামী শ্যামলী পরিবহনের একটি বাসের সঙ্গে পটিয়া থেকে ছেড়ে আসা একটি লোকাল বাসের মুখোমুখি সংঘর্ষ হলে ঘটনাস্থলে ওমর ফারুক (৩৫) ও জাহেদ হোসেন (৪১) নামে দুইজন যাত্রী মারা যান।

আহত অবস্থায় চট্টগ্রাম শহরের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি হলে নিগার সুলতানা (৩২) নামে অপর যাত্রী মারা যান।

জাহেদ এবং নিগার ছিলেন স্বামী-স্ত্রী। দুর্ঘটনায় আহত তাদের চার বছরের ছেলেকে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পটিয়া হাইওয়ে থানার ইনচার্জ বিমল চন্দ্র ভৌমিক বলেছেন, নিহতরা সবাই লোকাল বাসের যাত্রী ছিলেন। খবর পেয়ে স্থানীয় লোকজন, পুলিশ ও দমকল বাহিনীর সদস্যরা ঘটনাস্থলে ছুটে এসে উদ্ধার অভিযান চালান।

চট্টগ্রাম দমকল বাহিনীর উপ-সহকারী পরিচালক ফরিদ আহমদ চৌধুরী দ্য ডেইলি স্টারকে বলেছেন, বাহিনীর তিনটি গাড়ি উদ্ধার অভিযানে অংশ নেয়। ঘটনাস্থল থেকে ছয়জনকে আহত অবস্থায় উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়।

পুলিশ বাস দুটিকে জব্দ করলেও বাসের চালকরা পালিয়ে যেতে সক্ষম হয়েছেন।

চমেক হাসপাতালে জরুরি বিভাগের সামনে বিমর্ষ চেহারায় দাঁড়িয়ে ছিলেন ওমর ফারুকের চাচাতো ভাই মো. শফিক। তিনি এই প্রতিবেদককে বলেছেন, ফারুক ছিলেন হোটেল ব্যবসায়ী। চট্টগ্রাম নগরের পাঠানটুলি এলাকায় স্ত্রী ও চার বছরের মেয়েকে নিয়ে ভাড়া বাসায় থাকতেন। তিনি ব্যক্তিগত কাজে বান্দরবান গিয়েছিলেন। সেখান থেকে পটিয়া হয়ে লোকাল বাসটিতে করে ফিরছিলেন।

জাহেদের মামা ও চট্টগ্রাম সিটি কর্পোরেশনের ১৬ নং চকবাজার ওয়ার্ডের কাউন্সিলর সাইয়েদ গোলাম হায়দার মিন্টু বলেছেন, তার ভাগ্নে স্ত্রী-সন্তানকে নিয়ে পটিয়ায় আত্মীয়ের বাড়ি থেকে ফিরছিলেন। বাবা-মা হারিয়ে চার বছরের ছেলেটি এখন অসহায় হয়ে গেলো!

Comments

The Daily Star  | English
red meat dishes of Bangladesh

Red Meat Roadmap of Bangladesh

Here are some of the most popular and unique red meat dishes that Bangladesh has to offer

5h ago