বন্ধুদের মারধর করে ৩ স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগ

টাঙ্গাইলের ঘাটাইলে তিন স্কুলছাত্রী ধর্ষণের শিকার হয়েছে বলে অভিযোগ উঠেছে। ধর্ষণের শিকার একজনের বাবা আজ সোমবার সকালে অজ্ঞাত অপরাধীদের বিরুদ্ধে ঘাটাইল থানায় একটি মামলা করেছেন। এই ঘটনায় জড়িত সন্দেহে দুই জনকে গ্রেপ্তার করেছে পুলিশ।
rape logo
প্রতীকী ছবি। স্টার অনলাইন গ্রাফিক্স

টাঙ্গাইলের ঘাটাইলে তিন স্কুলছাত্রী ধর্ষণের শিকার হয়েছে বলে অভিযোগ উঠেছে। ধর্ষণের শিকার একজনের বাবা আজ সোমবার সকালে অজ্ঞাত অপরাধীদের বিরুদ্ধে ঘাটাইল থানায় একটি মামলা করেছেন। এই ঘটনায় জড়িত সন্দেহে চার জনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

মামলার বিবৃতি ও পুলিশ সূত্রে জানা গেছে, ঘাটাইল এস ই বালিকা উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির চার ছাত্রী তাঁদের দুই ছেলে বন্ধুকে নিয়ে পাশের একটি বনে ঘুরতে গিয়েছিল। স্থানীয় ছয় থেকে সাতজনের একটি দল তাদের বনের কাটোড়া এলাকায় তাদের আটকে রেখে অভিভাবকদের ফোন করে মুক্তিপণ দাবি করে। মুক্তিপণ দিতে অস্বীকার করলে তিন জনকে ধর্ষণ ও একজনকে লাঞ্ছিত করে।

মেয়েদের ধর্ষণ করার আগে অপরাধীরা মেয়েদের সঙ্গে থাকা দুই ছেলে বন্ধুকে মারধর করে তাড়িয়ে দেয়। ঘটনার পর, চারজন মেয়েই পাশের এলাকায় তাদের মধ্যে একজন মেয়ের নানির বাড়িতে গিয়ে আশ্রয় নেয়।

অভিভাবকদের কাছ থেকে খবর পেয়ে, তাদের উদ্ধার করে থানায় নিয়ে যায় পুলিশ।

যোগাযোগ করা হলে, পুলিশের গোপালপুর সার্কেলের সহকারী সুপারিন্টেন্ডেন্ট (এএসপি) আমির খসরু দ্য ডেইলি স্টারকে জানান যে তারা চার জন অপরাধীকে গ্রেপ্তার করেছেন এবং ধর্ষণের শিকার মেয়েরা ছবি দেখে তাদের চিহ্নিত করেছে।

গ্রেপ্তারকৃতদের কাছ থেকে পাওয়া তথ্যের ভিত্তিতে পুলিশ অন্যদের গ্রেপ্তারে অভিযান চালাচ্ছে বলে তিনি জানান।

Comments

The Daily Star  | English
Bangladeshis consume 136 eggs a year, people in developed countries 400

Bangladeshis consume 136 eggs a year, people in developed countries 400

Experts say at a seminar on “Doctors' dialogue on right to protein”

1h ago