ছেলের পরীক্ষার আসন বণ্টন দেখতে গিয়ে স্কুলের ফটক ধসে বাবা নিহত

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে এসএসসি পরীক্ষার কেন্দ্রের ফটক ভেঙে এক পরীক্ষার্থীর বাবা নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছে এক এসএসসি পরীক্ষার্থী।

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে এসএসসি পরীক্ষার কেন্দ্রের ফটক ভেঙে এক পরীক্ষার্থীর বাবা নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছে এক এসএসসি পরীক্ষার্থী।

রোববার সন্ধ্যায় সলিমগঞ্জ বালিকা উচ্চ বিদ্যালয়ে এ ঘটনা ঘটে। নিহত খোরশেদ আলম (৬৮) উপজেলার বড়িকান্দি ইউনিয়নের মোক্তারামপুর গ্রামের বাসিন্দা। তিনি সলিমগঞ্জ এ. আর. এম উচ্চ বিদ্যালয় থেকে এবারের এসএসসি পরীক্ষায় অংশ নিতে যাওয়া আমীরুল ইসলামের বাবা।

নবীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রণোজিত রায় দুর্ঘটনার কথা নিশ্চিত করেছেন।

এলাকাবাসী ও স্কুল কর্তৃপক্ষের বরাত দিয়ে ওসি জানান, রোববার সন্ধ্যায় খোরশেদ তার ছেলের আসন বিন্যাস দেখতে সলিমগঞ্জ বালিকা উচ্চ বিদ্যালয় পরীক্ষা কেন্দ্রে আসেন। এসময় স্কুলের ফটকের একটি অংশ ভেঙে পড়ে তার মাথায়। ঘটনাস্থলেই মারা যান তিনি।

ওসি আরও জানান, ঘটনার সময় বিদ্যালয় তালাবদ্ধ থাকায় কয়েকজন পরীক্ষার্থী নিজেদের আসন বিন্যাস দেখতে ফটকের উপরে উঠে ভেতরে ঢোকার চেষ্টা করেন। এতে ফটকের একটি অংশ খোরশেদ আলমের মাথায় ভেঙে পড়ে।

এ ঘটনায় আহত পরীক্ষার্থীর নাম রাছেল মিয়া। তাকে স্থানীয় হাসপাতালে ভর্তি করা  হয়েছে।

Comments

The Daily Star  | English

One month of interim govt: Yunus navigating thru high hopes

A month ago, as Bangladesh teetered on the brink of chaos after the downfall of Sheikh Hasina, Nobel Laureate Muhammad Yunus returned home to steer the nation through political turbulences.

6h ago