যশোরে ছুরিকাঘাতে ব্যবসায়ী নিহত

যশোর শহরের মাছ বাজার এলাকায় দুর্বৃত্তের ছুরিকাঘাতে ইকবাল হোসেন মুন্না (২৭) নামে এক মাছ ব্যবসায়ী নিহত হয়েছেন।
dead body
স্টার অনলাইন গ্রাফিক্স

যশোর শহরের মাছ বাজার এলাকায় দুর্বৃত্তের ছুরিকাঘাতে ইকবাল হোসেন মুন্না (২৭) নামে এক মাছ ব্যবসায়ী নিহত হয়েছেন।

গতকাল বুধবার রাতে এ ঘটনা ঘটে।

নিহত মুন্না শহরের চুড়িপট্টি এলাকার বাসিন্দা।

নিহতের বড় ভাই সাদেকুল ইসলাম জানিয়েছেন, মাছ বাজারের ‘সেন্ট মার্টিন ফিস’ ও ‘আবুল খায়ের ফিস’ নামক দুটি আড়তের অংশীদার ছিলেন মুন্না। প্রতিষ্ঠানের বকেয়া টাকা সংগ্রহ করতে বুধবার সন্ধ্যা ৭টার দিকে তিনি মাছ বাজারে একটি চায়ের দোকানের সামনে যান। সে সময় ওই এলাকার পলাশসহ তিন-চার জন দুর্বৃত্ত তাকে এলোপাতাড়ি ছুরিকাঘাত করে পালিয়ে যায়।

আহত অবস্থায় স্থানীয়রা তাকে উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করেন। সেখানে চিকিৎসাধীন রাত ৮টায় তার মৃত্যু হয়। হাসপাতালের চিকিৎসক ডা. মাহমুদুল হাসান পান্নু তার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি আরও জানান, ৪ দিন আগে এক যুবককে ছুরিকাঘাতের ঘটনায় পলাশসহ বেশ কয়েকজনকে তাড়া করেছিল পুলিশ। তাদের আটক করতে মুন্না পুলিশকে সহযোগিতা করেছিল। সে কারণেই হয়তো মুন্নাকে হত্যা করা হয়েছে।

জরুরি বিভাগে কর্তব্যরত চিকিৎসক ডা. মাহাবুবুর রহমান বলেন, “মুন্নাকে জরুরি বিভাগে আশঙ্কাজনক অবস্থায় আনা হয়। তার বাম পায়ের উরু ও দুহাতে ছুরিকাঘাতের চিহ্ন দেখা গেছে এবং প্রচুর রক্তক্ষরণ হয়েছে। প্রয়োজনীয় চিকিৎসা দিয়ে ওয়ার্ডে পাঠানোর কিছুক্ষণ পর তার মৃত্যু হয়।”

যশোরের কোতয়ালী থানার ওসি মনিরুজ্জামান জানিয়েছেন, বাজারকেন্দ্রিক দ্বন্দের জের ধরে মুন্না খুন হতে পারে। এ বিষয়ে মুন্নার বড় ভাই বাদী হয়ে মামলা দায়ের করেছেন। মুন্না হত্যার কারণ উদঘাটন ও জড়িতদের আটকের জন্য পুলিশ অভিযান চালাচ্ছে।

এ ছাড়া, ময়নাতদন্তের জন্য নিহতের মরদেহ যশোর জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে বলে জানিয়েছেন ওসি।

Comments

The Daily Star  | English

Don’t be complacent over US sanctions on Aziz, Fakhrul warns party men

BNP Secretary General Mirza Fakhrul Islam Alamgir today cautioned opposition leaders and activists against complacency regarding US sanctions on former Army Chief General Aziz Ahmed

21m ago