মানিকগঞ্জ আইনজীবী সমিতির সভাপতি বিএনপির, সম্পাদক আ.লীগের

মানিকগঞ্জ জেলা আইনজীবী সমিতির কার্যকরী পরিষদের নির্বাচনে সভাপতিসহ সাতটি পদে বিএনপি সমর্থিত ও সাধারণ সম্পাদকসহ আটটি পদে আওয়ামী লীগ সমর্থিত প্রার্থীরা জয় লাভ করেছেন।
Jamilur_Rashid_Khan_&_Md_Lutfar_Rahman
জামিলুর রশিদ খান ও মো. লুৎফর রহমান। ছবি: সংগৃহীত

মানিকগঞ্জ জেলা আইনজীবী সমিতির কার্যকরী পরিষদের নির্বাচনে সভাপতিসহ সাতটি পদে বিএনপি সমর্থিত ও সাধারণ সম্পাদকসহ আটটি পদে আওয়ামী লীগ সমর্থিত প্রার্থীরা জয় লাভ করেছেন।

আজ শুক্রবার ভোর রাত ৪টার দিকে প্রধান নির্বাচন কমিশনার অ্যাডভোকেট মো. মেহের উদ্দিন ফলাফল ঘোষণা করেন। গতকাল সকাল ১১টা থেকে বিকাল ৪টা পর্যন্ত বিরতিহীনভাবে ভোটগ্রহণ চলে। মোট ৫৩৬ জন ভোটারের মধ্যে ৫০৭ জন ভোট দেন।

বিএনপি সমর্থিত প্যানেল থেকে সভাপতি, সহসাধারণ সম্পাদক, অর্থ সম্পাদক, ক্রীড়া সম্পাদক, নিরীক্ষক পদে একজন ও কার্যনির্বাহী সদস্য পদে দুই জন নির্বাচিত হয়েছেন। আওয়ামী লীগ সমর্থিত প্যানেল থেকে সহসভাপতি, সাধারণ সম্পাদক, পাঠাগার সম্পাদক, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক, নিরীক্ষক পদে একজন ও কার্যনির্বাহী সদস্য পদে তিন জন নির্বাচিত হয়েছেন।

সভাপতি পদে নির্বাচিত হয়েছেন জামিলুর রশিদ খান, সহসভাপতি পদে মো. নুরুজ্জামান, সাধারণ সম্পাদক মো. লুৎফর রহমান, সহসাধারণ সম্পাদক হুমায়ুন কবীর, অর্থ সম্পাদক কাজী শরীফ উদ্দিন মিজান, পাঠাগার সম্পাদক মো. আরশেদ আলী, ক্রীড়া সম্পাদক মোহাম্মদ রেজাউল করিম রেজা, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক মোহাম্মদ কবির প্রধান, নিরীক্ষক পদে মো. রফিকুল ইসলাম ও মতিয়ার রহমান জাকা এবং কার্যনির্বাহী সদস্য পদে মো. ওমর ফারুক, মো. হাসান সাঈদ, মোহাম্মদ আওলাদ হোসেন, মো. রুবেল হোসেন ও মো. মাহফুজুর রহমান মিটুল নির্বাচিত হয়েছেন।

Comments

The Daily Star  | English

Hiring begins with bribery

UN independent experts say Bangladeshi workers pay up to 8 times for migration alone due to corruption of Malaysia ministries, Bangladesh mission and syndicates

58m ago