তামিমের সঙ্গে বাজে আচরণ, দর্শক আটক

আউট হয়ে ড্রেসিং রুমে ফেরা তামিম ইকবালকে আঙুল দেখিয়ে অশোভন ইঙ্গিত করেছিলেন এক দর্শক।
tamim iqbal
ছবি: ফিরোজ আহমেদ

আউট হয়ে ড্রেসিং রুমে ফেরা তামিম ইকবালকে আঙুল দেখিয়ে অশোভন ইঙ্গিত করে গালাগালি করেন এক দর্শক। হামিদুর রহমান (২৭) নামের সেই দর্শকের ইঙ্গিতে রাগান্বিত হয়ে যান বাঁহাতি ওপেনারও। ড্রেসিং রুম থেকে বেরিয়ে প্রতিক্রিয়াও দেখান তিনি। পরে অশোভন আচরণ করা ওই দর্শককে আটক করে নিয়ে গেছে বিসিবির নিরাপত্তা দল।

বিসিবির নিরাপত্তা বিভাগের প্রধান হোসেইন ইমাম দ্য ডেইলি স্টারকে এই খবর নিশ্চিত করেছেন। তিনি জানান, তামিমকে বাজে ইঙ্গিত ও তার প্রতি বাজে ভাষা ব্যবহার করা ওই দর্শককে আটক করা হয়েছে। বিসিবির নিরাপত্তা আইন মেনে তাকে আইনশৃঙ্খলা বাহিনীর কাছে হস্তান্তরের করা হয়েছে। পরে পুলিশের কাছ থেকে মুচলেকা দিয়ে ওই যুবকের বাবা সন্তানকে ছাড়িয়ে নিয়ে গেছেন। 

রবিবার (১ মার্চ) সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে বাংলাদেশের ইনিংসের মাঝপথে ঘটে এই ঘটনা। ওপেন করতে নামা তামিম ৪৩ বলে ২৪ রান করে আউট হয়ে ফিরে যান ড্রেসিং রুমে। হতাশার ইনিংসের পর ড্রেসিং রুমে নিশ্চয়ই খুব একটা ভালো মুডে ছিলেন না তামিম। তখনই  গ্র্যান্ড স্ট্যান্ডে থাকা ওই যুবক গ্লাসের ওপাশ থেকে তামিমের দিকে অশোভন ইঙ্গিত করতে থাকেন।

সিলেটের বিয়ানীবাজার থেকে আসা ওই যুবকের বন্ধু দ্য ডেইলি স্টারকে জানান, আউট হওয়া নিয়ে প্রতিক্রিয়া দেখিয়েছিলেন হামিদুর। এটা দেখে ড্রেসিং রুম থেকে হামিদুরের দিকে তেড়ে এসেছিলেন তামিম। তখনই বিসিবির নিরাপত্তা বিভাগের কর্মীরা তাকে আটক করে নিয়ে যান। 

জিম্বাবুয়ের বিপক্ষে সিরিজের প্রথম ওয়ানডেতে লিটন দাসের সেঞ্চুরিতে টস জিতে ব্যাটিংয়ে নেমে ৬ উইকেটে ৩২১ রান করেছে বাংলাদেশ, যা দলটির বিপক্ষে ওয়ানডেতে মাশরাফি মর্তুজার দলের সর্বোচ্চ সংগ্রহ।

Comments