করোনাভাইরাস: টি-টোয়েন্টি সিরিজের টিকেট সীমিত করল বিসিবি

বিসিবির প্রধান নির্বাহী নিজামউদ্দিন চৌধুরী সুজন নিশ্চিত করেছেন, সিরিজে টিকেট বিক্রি সীমিত করা হয়েছে।
fan cricket
ছবি: ফিরোজ আহমেদ

বাংলাদেশ ও জিম্বাবুয়ের মধ্যকার দুই ম্যাচের টি-টোয়েন্টি সিরিজে একজন দর্শক প্রতি ম্যাচে কেবল একটি টিকেট কিনতে পারবেন। করোনাভাইরাস নিয়ে সতর্কতা অবলম্বনের অংশ হিসেবে বাংলাদেশ সরকারের নির্দেশনা অনুসারে এই সিদ্ধান্ত নিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

সোমবার (৯ মার্চ) মিরপুর শের-ই-বাংলা ক্রিকেট স্টেডিয়ামে বাংলাদেশ ও জিম্বাবুয়ের মধ্যকার সিরিজের প্রথম টি-টোয়েন্টি অনুষ্ঠিত হবে। ম্যাচ শুরু সন্ধ্যা ছয়টায়। তার আগে বিসিবির প্রধান নির্বাহী নিজামউদ্দিন চৌধুরী সুজন নিশ্চিত করেছেন, সিরিজে টিকেট বিক্রি সীমিত করা হয়েছে।

প্রধান নির্বাহী নিজামউদ্দিন বলেছেন, ‘জনস্বার্থে সরকারের পক্ষ থেকে যতটা সম্ভব কম জমায়েতের নির্দেশনা দেওয়া হয়েছে। সেটা অনুসরণ করতে গিয়ে আমরা যে সিদ্ধান্ত নিয়েছি তা হলো, একজনকে একটা করে টিকেট দেওয়া হবে। এর বেশি না। এতে করে জনসমাগম কম হতে পারে।’

টি-টোয়েন্টি সিরিজের টিকেটের সর্বনিম্ন মূল্য রাখা হয়েছে ১০০ টাকা। পূর্ব দিকের গ্যালারিতে বসে খেলা দেখা যাবে এই টিকেটে। গ্র্যান্ড স্ট্যান্ডের টিকেটের মূল্য নির্ধারণ করা হয়েছে সর্বোচ্চ ১ হাজার টাকা।

উত্তর ও দক্ষিণ দিকের গ্যালারির টিকেট মিলবে ১৫০ টাকায়। ক্লাব হাউজের টিকেটের মূল্য ৩০০ টাকা এবং ভিআইপি স্ট্যান্ডের টিকেটের দাম ৫০০ টাকা।

বাংলাদেশসহ বিশ্বের প্রায় একশ দেশে ছড়িয়ে পড়েছে প্রাণঘাতী করোনাভাইরাস। আগের দিন প্রথমবারের মতো বাংলাদেশে এই ভাইরাসে আক্রান্ত তিনজনকে শনাক্ত করা হয়েছে।

Comments