বন্ধ হচ্ছে বিমানের লন্ডন-ম্যানচেস্টার ফ্লাইটও

বিশ্বব্যাপী করোনাভাইরাসের প্রদুর্ভাবে উদ্ভূত পরিস্থিতিতে বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের ১৭টি আন্তর্জাতিক রুটে ফ্লাইট বন্ধ করে দেওয়ার সিদ্ধান্ত নেওয়া হয়েছে। বেসামরিক বিমান চলাচল ও পর্যটন মন্ত্রণালয়ের জ্যেষ্ঠ সচিব এম মোহিবুল হক জানিয়েছেন, আগামী ৩০ মার্চ থেকে লন্ডন ও ম্যানচেস্টারেও আর ফ্লাইট পরিচালনা করা হবে না।
biman bangladesh
ছবি: সংগৃহীত

বিশ্বব্যাপী করোনাভাইরাসের প্রদুর্ভাবে উদ্ভূত পরিস্থিতিতে বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের ১৭টি আন্তর্জাতিক রুটে ফ্লাইট বন্ধ করে দেওয়ার সিদ্ধান্ত নেওয়া হয়েছে। বেসামরিক বিমান চলাচল ও পর্যটন মন্ত্রণালয়ের জ্যেষ্ঠ সচিব এম মোহিবুল হক জানিয়েছেন, আগামী ৩০ মার্চ থেকে লন্ডন ও ম্যানচেস্টারেও আর ফ্লাইট পরিচালনা করা হবে না।

গত সপ্তাহে সাতটি অভ্যন্তরীণ রুটে অনির্দিষ্টকালের জন্য ফ্লাইট বন্ধ ঘোষণা করে রাষ্ট্রীয় পতাকাবাহী এই সংস্থাটি। বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা মোকাব্বির হোসেন দ্য ডেইলি স্টারকে বলেন, গত এক মাসে বিমানের ৪৫০ কোটি টাকার ক্ষতি হয়েছে। বিশ্বব্যাপী করোনাভাইরাস মহামারি আকার ধারণ করায় ১৭টি আন্তর্জাতিক রুটে বিমান ফ্লাইট পরিচালনা বন্ধ করে দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে।

Comments